দুপুর ২:৩৯, শুক্রবার, ২৮শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / এবার মেক্সিকান নারীর দিকে ঝুঁকছেন রোনালদো!
এবার মেক্সিকান নারীর দিকে ঝুঁকছেন রোনালদো!
জুলাই ২৩, ২০১৬

ফুটবলে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিশ্বকাপ বাদে ফুটবলের প্রায় সব শিরোপারই স্বাদ পাওয়া হয়ে গেছে রোনালদোর। কিন্তু শিরোপা ছাড়াও রোনালদো নারী ঘটিত ব্যাপারেও অন্যান্যদের থেকে একটু বেশি এগিয়ে। মূলত তার সুঠাম দেহ এবং তার পরিশ্রমের কারণেই নারীরা তার দিকে আকৃষ্ট হয়। এবার মেক্সিকান গায়িকা এবং অভিনেত্রীর সঙ্গে দেখা গেল রোনালদোকে।

ইউরো কাপ জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ইবজিয়াতে যান রোনালদো।  সেখানেই মেক্সিকান গায়িকা ইজা গঞ্জালেজকে একসঙ্গে দেখা যায়। ইংলিশ মিডিয়ার দাবি নতুন করে গঞ্জালেজের প্রেমে পড়েছেন রোনালদো। তাছাড়া রোনালদোর ইউরো কাপের ফাইনাল দেখতে মেক্সিকো থেকে ছুটে যান ফ্রান্সের প্যারিসে। তবে মেক্সিকান এক টিভি চ্যানেলে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে গিয়ে রোনালদোর সঙ্গে যেকোন রকম সম্পর্কের কথা অস্বীকার করেছেন গঞ্জালেজ।

Ronaldo

ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর একাকি জীবন কাটাচ্ছিলেন রোনালদো। সেটি থেকে মুক্তি পেতে বেশ কয়েকজন নারীর সঙ্গেই রোনালদোর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও পরবর্তীতে সেগুলোর কোন সত্যতা পাওয়া যায়নি। অবশ্য গঞ্জালেজের সময়টাও ভালো যাচ্ছে না। ২০১৫ সালে ডিজে কট্রোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর তিনিও একাকি জীবনযাপন করছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :