রাত ১:০৭, মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / ইউরো শেষ মারিও গোমেজের
ইউরো শেষ মারিও গোমেজের
জুলাই ৪, ২০১৬

সুযোগ ছিল জার্মানদের হয়ে ইউরোতে শীর্ষ গোলদাতা হওয়ার। কিন্তু সেই সুযোগ আর কাজে লাগানো হলো না জার্মান স্ট্রাইকার মারিও গোমেজের। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইউরো ফুটবল থেকে ছিটকে গেলেন তিনি। সেমিফাইনালের আগে এমন দুঃসংবাদ জার্মানদের বেশ বিপদে ফেলে দিতে পারে বলে আশঙ্কা করছেন অনেকে।

কোয়ার্টার ফাইনালে ইতালির বিপক্ষে টাইব্রেকারে জয় পায় জার্মানি। সে ম্যাচেই হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ৩০ বছর বয়সী বেসিকতাসের এই স্ট্রাইকার। টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে ভালো না খেললেও পরবর্তী দুই ম্যাচে নিজের জাত চিনিয়েছেন তিনি। নর্দার্ন আয়ারল্যান্ডের বিপক্ষে জয়সূচক গোলটি এসেছিল তার পা থেকেই। এছাড়া স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচেও করেছেন এক গোল। আর ১ গোল করলেই ক্লিন্সম্যানকে টপকে জার্মানদের হয়ে ইউরোতে শীর্ষ গোলদাতা হতেন গোমেজ।

গোমেজের ইনজুরির দিনে আরো দুঃসংবাদ নিয়ে আসে ম্যাট হ্যামেলসের হলুদ কার্ড। টানা দুই ম্যাচে হলুদ কার্ড পাওয়ায় সেমিফাইনালে ফ্রান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না তিনি। এছাড়া শোয়ান্সটাইগার এবং সামি খেদিরার সেমিফাইনাল খেলা নিয়েও রয়েছে সংশয়। সেমির আগেই এত বড় ধাক্কা কাঁটিয়ে উঠতে দল নিয়ে ভাবতে হচ্ছে ইয়োকিম লোকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :