রাত ৪:৫৭, সোমবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভক্তদের আবদার মেটাচ্ছেন ক্লান্ত মুস্তাফিজ
ভক্তদের আবদার মেটাচ্ছেন ক্লান্ত মুস্তাফিজ
জুন ৩, ২০১৬

আইপিএল-এর সেরা উদীয়মান ক্রিকেটার হয়ে মুস্তাফিজুর রহমান ফিরেছেন ঢাকায়। ফেরার পর মায়ের হাতে রান্না খেতে এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চলে এসেছেন সাতক্ষীরায় নিজ গ্রামে। টানা ক্রিকেট খেলে বর্তমানে কিছুটা ক্লান্ত মুস্তাফিজ বাড়িতে ফিরেও পাচ্ছেন না শান্তি! মধুর যন্ত্রণার মধ্যেই পড়তে হয়েছে বিশ্বের নতুন এই সেনসেশনকে।
শারীরিকভাবে ওজন কমায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাকে ছুটি দিয়েছিল একটি শর্তেই। বাড়িতে এসে যেন শুধুমাত্র বিশ্রাম নেন তরুণ এই তারকা। কিন্তু বাড়ি কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে তার বিপরীত অবস্থাই ঘটছে! কোথাও নির্বিঘ্নে চলাচল করতে পারছেন না কাটার মাস্টার। তার পরিবারের সদস্যরাও কাউকে কিছু না বললেও একটু বিরক্ত হচ্ছেন।

ইতোমধ্যেই মুস্তাফিজের বাড়িতে যেন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য কালিগঞ্জ থানার পক্ষ থেকে সার্বক্ষণিক পুলিশ থাকছে তার বাড়িতে। তারপরেও সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে বিভিন্ন এলাকা থেকে আসা ভক্তদের আবদার মেটাচ্ছেন ক্লান্ত মুস্তাফিজ। ক্ষুদে-বড় সকল বয়সী ভক্তদের দিতে হচ্ছে অটোগ্রাফ। সঙ্গে হাল সময়ের জনপ্রিয় সেলফিটাও নিয়ে নিচ্ছেন ভক্তরা।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে বিভিন্ন এলাকা থেকে আসা ভক্তদের আবদার মেটাচ্ছেন ক্লান্ত মুস্তাফিজ।

এছাড়া স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মীরাও তার বাড়িতে ভিড় জমাচ্ছেন। অনেকে আসার সময় মুস্তাফিজের জন্য নিয়ে আসছেন আম, কাঁঠাল, লিচুসহ বিভিন্ন ফল!
শুধু তাই নয় প্রতিবেশী দেশ ভারত থেকেও আসছেন অনেকে। মুম্বাই থেকে আগত আজিজুর রহমান বাবু বলেন, ‘আমাদের বাড়ি বাংলাদেশে কিন্তু থাকি মুম্বাই। মুস্তাফিজ বাড়িতে এসেছে শুনে চলে এলাম। দেখা করে গেলাম তার সঙ্গে ছবিও তুললাম।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :