সন্ধ্যা ৬:১৪, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ হকি / হকিতে মেরিনার ও সোনালী ব্যাংকের জয়
হকিতে মেরিনার ও সোনালী ব্যাংকের জয়
জুন ১১, ২০১৬

গ্রিন ডেলটা ইনস্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকিতে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে মেরিনার ইয়াংস ক্লাব ও সোনালী ব্যাংক। দিনের প্রথম ম্যাচে ঢাকা ওয়ান্ডারার্সকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে মেরিনার্স। আর দিনের অপর ম্যাচে আজাদ স্পোর্টিয়ের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে সোনালী ব্যাংক।
শনিবার মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে ঢাকা ওয়ান্ডারার্সের বিপক্ষে খেলতে নেমে প্রথমার্ধের ১০ মিনেটে ওয়াকাস শরীফের ফিল্ড গোলে ১-০ তে লিড পায় মেরিনার।
এর দুই মিনিট পরে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুন করেন মামুনুর রহমান। শরীফ, মামুনুলদের দিনে বসে ছিলেন না আশরাফুলও। ২৩ মিনিটে তার ফিল্ড গোল খেলায় ব্যবধান নিয়ে যায় ৩-০তে।

এরপর প্রথমার্ধ শেষের পাঁচ মিনিট আগে শিশিরের পেনাল্টি কর্নারের গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মেরিনার। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে আবার জ্বলে উঠে মেরিনার। ৩৮ মিনিটে রাব্বির ফিল্ড গোল মেরিনারদের ৫-০ গোলের ব্যবধানে এগিয়ে দিলে জয় নিয়ে মাঠ ছাড়ার প্রহর গুনতে থাকে দলটি। এমন এক মুহূর্তে ৪৫ মিনিটে সীমান্তের ফিল্ড গোল খেলায় ৫-১ এ ব্যবধান কমায়।
সীমান্তের গোলের তিন মিনিট পর খলিলুর রহমানের পেনাল্টি থেকে করা গোল ব্যবধান ৫-২ এ কমালেও ৬৮ মিনিটে মেরিনারের মোহসিন ফিল্ড গোল থেকে ওয়ান্ডারার্স এর জালে বল জড়িয়ে মেরিনারকে ৬-২ এর ব্যবধান এনে দিয়ে মাঠ ছাড়েন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :