রাত ১১:০৩, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ হকি / হকিতে জয়ে শুরু ঊষার সুপার সিক্স
হকিতে জয়ে শুরু ঊষার সুপার সিক্স
জুন ২০, ২০১৬

জয় দিয়ে গ্রিন ডেল্টা প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্স রাউন্ড শুরু করলো ঊষা ক্রীড়া চক্র। সুপার সিক্সে নিজেদের প্রথম ম্যাচেই ওয়ান্ডারার্স ক্লাবকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে কোচ মামুনুর রশীদের শিষ্যরা। সোমবার মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে খেলার শুরু থেকেই ওয়ান্ডারার্সের উপর চড়াও হয় ঊষা।

আলিম বেলাল ১২ মিনিটে পেনাল্টি গোলে দলকে ১-০ তে এগিয়ে দেন। পরের গোলটিও তিনি করেন। ২৩ মিনিটে তিনি দ্বিতীয় গোলটি করেন। বেলালের হ্যাটট্রিক গোলটি আসে প্রথমার্ধ শেষের ৭ মিনিট আগে। পেনাল্টি থেকে ওয়ান্ডারার্স জালে বল জড়িয়ে দলকে ৩-০ তে ব্যবধান এনে দেন তিনি। আর এই ব্যবধান নিয়েই বিরতিতে যায় ঊষা।

বিরতি থেকে ফিরে আবারও সেই ঊষা ম্যাজিক। ৫৭ মিনিটে নিলয়ের ফিল্ড গোল থেকে ঊষা ৪-০ ব্যবধানে এগিয়ে গেলে ম্যাচ থেকেই ছিটকে যায় ওয়ান্ডারার্স। এরপরের মিনিটে পুষ্কর খিসা মিমোর ফিল্ড গোলে ৫-০ ও ৬৬ মিনিটে কৃষ্ণ কুমারের ফিল্ড গোল ৬-০’র বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ঊষা ক্রীড়া চক্র।

দিনের অপর ম্যাচে মেরিনারের কাছে ১১-১ গোলে বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।

রিমন কুমার ঘোষ তিনটি গোল করেন। এছাড়া তৌফিক ও ফজলে রাব্বি দুটি করে গোল দেন। ইশতিয়াক আহমেদ, আরশাদ হোসেন, আশরাফুল ইসলাম ও ওয়াকাস শরিফের স্টিক থেকে একটি করে গোল আসে। বাংলাদেশ এসসির একমাত্র গোলদাতা শহিদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :