রাত ৮:৫৪, রবিবার, ২৬শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / রোববার শুরু সুপার লিগের লড়াই
রোববার শুরু সুপার লিগের লড়াই
জুন ১০, ২০১৬

আগামী রোববার (১২ জুন) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ। শুক্রবার (১০ জুন) প্রথম তিন রাউন্ডের সূচি ঘোষণা করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। ১২, ১৫ ও ১৮ জুন অনুষ্ঠিত হবে প্রথম তিন রাউন্ড। লিগপর্বের মতো বৃষ্টির চিন্তা মাথায় রেখে সুপার লিগেও রাখা হয়েছে রিজার্ভ ডে।

১২ জুন প্রথম রাউন্ডের ম্যাচে ফতুল্লায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ‍মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষ দল ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। মিরপুরে মোহামেডানের বিপক্ষে লড়বে লিজেন্ডস অব রুপগঞ্জ। একই দিন বিকেএসপিতে আবাহনী লিমিটেডের প্রতিপক্ষ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

১৫ জুন দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ফতুল্লায় ভিক্টোরিয়ার প্রতিপক্ষ রুপগঞ্জ। আবাহনী-মোহামেডান চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াই বিকেএসপিতে। প্রাইম ব্যাংক-প্রাইম দোলেশ্বর ‘ডার্বি’ অনুষ্ঠিত হবে মিরপুরে।

১৮ জুন তৃতীয় রাউন্ডে মিরপুরে আবাহনীর বিপক্ষে লড়বে ভিক্টোরিয়া। ফতুল্লায় মোহামেডানের প্রতিপক্ষ প্রাইম দোলেশ্বর। বিকেএসপিতে হবে প্রাইম ব্যাংক ও রুপগঞ্জের লড়াই।

উল্লেখ্য, লিগপর্বের শেষ রাউন্ডে রুপগঞ্জ-ব্রাদার্স ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় ১ পয়েন্ট পেয়ে অবনমন এড়িয়েছে ব্রাদার্স। ফলে রেলিগেশন খেলতে হচ্ছে না দলটিকে। কলাবাগান ক্রিকেট একাডেমি ও ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস) পয়েন্ট টেবিলের তলানীতে থাকায় তারা নেমে গেছে প্রথম বিভাগে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :