রাত ১১:৫৮, রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / রুপগঞ্জ-ভিক্টোরিয়ার সামনে সুপার লিগের হাতছানি
রুপগঞ্জ-ভিক্টোরিয়ার সামনে সুপার লিগের হাতছানি
জুন ৩, ২০১৬

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের চলতি মৌসুমে প্রথম দল হিসেবে সুপার লিগ নিশ্চিত করেছে গতবারের রানার্সআপ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দশম রাউন্ডের প্রথম ধাপে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে হারিয়ে দশ ম্যাচে সাত জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সুপার লিগ নিশ্চিত করে দলটি।

ছয় দলের সুপার লিগে বাকি পাঁচ দল কারা তা জানার জন্য অপেক্ষা করতে হবে শেষ রাউন্ড (একাদশ) পর্যন্ত। তবে দশম রাউন্ডের দ্বিতীয় ধাপেই সুপার লিগ নিশ্চিতের তালিকায় যোগ হতে পারে আরও দুটি দলের নাম।

শনিবার বিকেএসপিতে লিজেন্ডস অব রুপগঞ্জ যদি শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে দিতে পারে তাহলে সুপার লিগ নিশ্চিত হয়ে যাবে দলটির। আর মিরপুরে ব্রাদার্স ইউনিয়নকে হারালে সুপার লিগ নিশ্চিত হবে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের।

৯ ম্যাচে রুপগঞ্জ-ভিক্টোরিয়ার সমান ১১ পয়েন্ট। আগামীকালের ম্যাচে জয় পেলে দল দুটির পয়েন্ট হবে ১৩। ১০ ম্যাচ খেলে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পয়েন্ট সমান ১০। শেষ ম্যাচে জয় পেলেও দল দুটির পয়েন্ট ১২ এর বেশি হবে না। ৯ ম্যাচে ব্রাদার্স ও কলাবাগান ক্রীড়া চক্রের পয়েন্ট ৮। আর ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস) ও কলাবাগান ক্রিকেট একাডেমির পয়েন্ট ৯ ম্যাচে মাত্র ৪। রুপগঞ্জ ও ভিক্টোরিয়ার উপরে আছে প্রাইম দোলেশ্বর, মোহামেডান ও আবাহনী।

দিনের অপর ম্যাচে ফতুল্লায় মুশফিকুর রহিমের মোহামেডানের বিপক্ষে খেলবে মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্র। সবগুলো ম্যাচই শুরু হবে সকাল ৯টায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :