রাত ৮:৩২, রবিবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / রাজিনের ৫ রানের অাক্ষেপ
রাজিনের ৫ রানের অাক্ষেপ
জুন ৬, ২০১৬

সময়টা ভালো যাচ্ছে রাজিন সালেহর। ব্যাট হাতে রান পাচ্ছেন, দলকেও সঠিক পথে পরিচালনা করছেন। হয়তো বা কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছেন না কিন্তু তার লড়াইয়ের মনোভাব মুগ্ধ করেছে সবাইকে। ঢাকা লিগে তার দল ক্রিকেট কোচিং স্কুলকে খেলতে হবে রেলিগেশন রাউন্ডে।

জাতীয় দলের হারিয়ে যাওয়া এই তারা সোমবার বিকেএসপিতে মাত্র ৫ রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন। লিস্ট ‘এ’ ক্রিকেটে ষষ্ঠ ষেঞ্চুরির পথে থাকা রাজিন ৯৫ রানে নিজের উইকেটটি বিলিয়ে দিয়ে আসেন! বাঁহাতি স্পিনার অমিত কুমারের সোজা বল কাট করতে গিয়ে বোল্ড রাজিন। বুকভরা হতাশা নিয়ে মাঠ ছাড়েন রাজিন, তা চোখে-মুখে স্পষ্ট বোঝা যাচ্ছিল। সাজঘরে ফেরার আগে ১৬৫ মিনিট ক্রিজে ছিলেন।
Rajin-Saleh
২২ গজের ক্রিজে শক্তিশালী আবাহনীর বিপক্ষে একাই লড়াই করেছেন। ৫ চার ও ৪ ছক্কার ইনিংস তারই প্রমাণ দিচ্ছে। হাওয়ায় ভাসিয়ে সাকিব, সাকলাইন, তাসকিন ও মোসাদ্দেকের বল বাউন্ডারির বাইরে পাঠাতে একবারও বুক কাঁপেনি। বরং সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ডানহাতি এ ওপেনার।

অবশ্য তাকে সঙ্গ দিয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। দুজন মিলে চতুর্থ উইকেটে ১২৩ রান জমা করেন। তাদের জুটি বড় সংগ্রহের ইঙ্গিত দিচ্ছিল। কিন্তু প্রথমে রাজিন (৯৫) ও পরে সাইফউদ্দিন (৫০) আউট হলে বড় পুঁজির স্বপ্ন ভেঙে যায়।

শেষ পর্যন্ত ২০৫ রানে গুটিয়ে যায় সিসিএস। সাকিব আল হাসান আবাহনীর সেরা বোলার। ৩৫ রানে নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন তাসকিন, আবুল হাসান ও মোসাদ্দেক হোসেন।

প্রসঙ্গত, লিগে ১১ ইনিংসে ৪০.৬৬ গড়ে রাজিনের ব্যাট থেকে এসেছে ৩৬৬ রান। ১টি সেঞ্চুরির সঙ্গে রয়েছে ২টি হাফ সেঞ্চুরির ইনিংস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :