রাত ১২:৪৪, সোমবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / ‘মুস্তাফিজের ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না’
‘মুস্তাফিজের ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না’
জুন ৫, ২০১৬

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন রোববার সাংবাদিকদের জানান মুস্তাফিজুর রহমান এ মুহুর্তে শতভাগ ফিট নয়। তার প্রচুর বিশ্রামের প্রয়োজন।

বোর্ড সভাপতির ভাষ্য, ‘এখন পর্যন্ত আমরা ওর (মুস্তাফিজের) যে রিপোর্ট পেয়েছি, তাতে ওর ফিজিক্যাল কন্ডিশন অত ভালো না। আমরা খুব একটা ঝুঁকি নেব না।’

মুস্তাফিজুর রহমানের সামনে কাউন্টি খেলার হাতছানি। কোচ চন্ডিকা হাথুরুসিংহে দেশে ফিরে মুস্তাফিজকে কাউন্টিতে খেলার কথা জানিয়েছিলেন।বিসিবি সভাপতিরও ইচ্ছে মুস্তাফিজ ইংল্যান্ডে গিয়ে কাউন্টি ক্রিকেট খেলুক। তবে কাউন্টি ক্রিকেট থেকে মুস্তাফিজের শারীরিক অবস্থাকে গুরুত্ব দিচ্ছেন নাজমুল হাসান।

তিনি বলেন,‘ও কাউন্টি ক্রিকেটে খেললে আমাদের জন্য ভালো। সামনে আমাদের ইংল্যান্ডে খেলা আছে। ও যে অভিজ্ঞতা অর্জন করবে সেটা আমাদের কাজে আসবে। তবে ওর ফিটনসেটাই সবার আগে। যদি দেখি ও ফিট আছে, তাহলে খেলতে যেতে পারবে।’

আইপিএল খেলে দেশে ফিরে মুস্তাফিজ ফিজিও ও ডাক্তারের সঙ্গে দেখা করেছিলেন। ফিজিও ও ডাক্তারের পরামর্শে আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। সাতক্ষীরা থেকে ফিরলে মুস্তাফিজকে পুনরায় দেখবেন ফিজিও ও ডাক্তার। এরপরই তার ফিটনেস সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :