সকাল ৬:০৫, শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / মুশফিকদের সহজেই হারালো নাসির-রকিবুলরা
মুশফিকদের সহজেই হারালো নাসির-রকিবুলরা
জুন ১৮, ২০১৬

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার সিক্সের ম্যাচে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মুশফিকুর রহিম, নাঈম ইসলামদের নিয়ে সাজানো মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে নাসির হোসেন, ফরহাদ রেজা, আল আমিন আর রকিবুল হাসানদের নিয়ে সাজানো দোলেশ্বর।

শনিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগে ব্যাট করে মোহামেডান স্পোর্টিং ক্লাব ৪৯ ওভারে অলআউট হয়ে যায়। তবে, তার আগে ২১৩ রান সংগ্রহ করে মুশফিক বাহিনী। জবাবে, ৪৮ ওভার ব্যাট করে ৩ উইকেট হারানো প্রাইম দোলেশ্বর জয়ের বন্দরে পৌঁছে।

এ জয়ের ফলে ১৩ ম্যাচ শেষে দোলেশ্বরের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ১৬। আটটি জয়ের পাশাপাশি দলটি পাঁচটি ম্যাচে হারের স্বাদ নেয়। অপরদিকে, ১৪ ম্যাচ খেলা মোহামেডান সাতটি জয় আর সাতটি পরাজয় নিয়ে টেবিলের তলানিতেই রইল ১৪ পয়েন্ট নিয়ে।
Fatullah-match-1
মোহামেডানের হয়ে ইনিংস সর্বোচ্চ ৫১ রান করেন তিন নম্বরে নামা সৈকত আলী। এছাড়া, দ্বিতীয় সর্বোচ্চ ৪৮ রান করেন আরিফুল হক। মুশফিকের ব্যাট থেকে আসে ২০ রান। নাঈম ইসলাম ১৮, এজাজ আহমেদ ১৫, হামিদুল ইসলাম ১৫, নাজমুল মিলন ১৭, এনামুল হক জুনিয়র ১২ রান করেন।

দোলেশ্বরের হয়ে দুটি করে উইকেট তুলে নেন সাঞ্জামুল ইসলাম, রেজাউল করিম, নাসির হোসেন আর রাহাতুল ফেরদৌস। একটি উইকেট নেন আল আমিন।

২১৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ ১৯ রান করে বিদায় নেন। আরেক ওপেনার রকিবুল হাসান সর্বোচ্চ ৮৬ রানের ইনিংস খেলেন। ১২৭ বল মোকাবেলা করা এই ব্যাটসম্যান ৫টি চারের সঙ্গে একটি ছক্কা হাঁকিয়ে অপরাজিত থাকেন। রনি তালুকদার ২৮ ও শচিন বেবি ১৭ রান করে বিদায় নেন। ৪০ বলে চারটি বাউন্ডারি আর দুটি ওভার বাউন্ডারিতে ৫২ রান করে অপরাজিত থাকেন নাসির হোসেন।

১২ বল হাতে রেখেই জয় তুলে নেয় দোলেশ্বর। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন নাসির হোসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :