রাত ১:২৫, বৃহস্পতিবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / মিরপুরে মজিদ ঝড়
মিরপুরে মজিদ ঝড়
জুন ৪, ২০১৬

ব্রাদার্সের বোলারদের কড়া শাসন করে লিস্ট ‘এ’ ক্রিকেটে তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন ভিক্টোরিয়ার আব্দুল মজিদ। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে মজিদের প্রথম সেঞ্চুরি। ১০৫ বলে শতরানের ইনিংসটি সাজান মজিদ। যেখানে বাউন্ডারি ছিল ১০টি, ওভারবাউন্ডারি ৩টি।

ইনিংসের শুরু থেকেই মারমুখী মজিদ। মোহাম্মদ শহীদের করা প্রথম ওভারে দুই বাউন্ডারি মেরে আত্মবিশ্বাসী শুরু ডানহাতি এ ওপেনার। ৫৭ বলে হাফসেঞ্চুরি তুলে নেওয়ার আগে ৯টি বাউন্ডারি হাঁকান মজিদ। হাফসেঞ্চুরির পর ব্যাটিংয়ে আগ্রাসন দেখান ভিক্টোরিয়ার এ ওপেনার। ইফতেকার সাজ্জাদ ও আসিফ হাসানের পরপর দুই বলে দুটি ছক্কা হাঁকান।

তুষার ইমরানের করা ৩০তম ওভারে পঞ্চম বলে এক রান নিয়ে সেঞ্চুরি পূর্ণ করেন মজিদ। সেঞ্চুরি পাওয়ার পরের ওভারে সাদিকুর রহমানের এক ওভারে তুলে নেন ১৩ রান। অবশ্য ১১৮ রানে ইফতেখার সাজ্জাদের ওভারে তার হাতেই ক্যাচ দিয়ে আউট হন তিনি। ১১ চার ও ৪ ছক্কায় এই ১১৮ রান করেন তিনি।

সব মিলিয়ে মিরপুরে ব্রাদার্সের বোলারদের কড়া শাসনে রেখেছেন প্রতিভাবান এ ব্যাটসম্যান। এর আগে ২০১৩/১৪ মৌসুমে কলাবাগান ক্রিকেট একাডেমির হয়ে সুপার লিগে শেখ জামালের বিপক্ষে ১০২ ও গাজী ট্যাংকের বিপক্ষে ১০২ রান করেন মজিদ। ওই বছর ব্যটা হাতে ১০ ম্যাচে ৩৩২ রান করেন তিনি। চলতি মৌসুমের ব্যাট হাতে দারুণ করছেন। ভিক্টোরিয়ার হয়ে এ পর্যন্ত ১০ ম্যাচে তার রান ৪৩৮।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :