সন্ধ্যা ৬:১৬, সোমবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভিক্টোরিয়ার শীর্ষে উঠার লড়াই
ভিক্টোরিয়ার শীর্ষে উঠার লড়াই
জুন ১৭, ২০১৬

ওয়ালটন প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগের তৃতীয় রাউন্ড মাঠে গড়াবে শনিবার। তিনটি ভেন্যুতে ৬টি দল মুখোমুখি হবে এদিন। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে আবাহনী ও ভিক্টোরিয়া। ফতুল্লায় খেলবে প্রাইম দোলেশ্বর ও মোহামেডান। এবং বিকেএসপিতে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ও লিজেন্ডস অব রূপগঞ্জ।

পয়েন্ট টেবিলে সবার শীর্ষে অবস্থান করছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ১৩ ম্যাচে সর্বোচ্চ ১৮ পয়েন্ট অর্জন করেছে এই দলটি। শনিবার তারা বিকেএসপিতে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থাকা প্রাইম ব্যাংকের বিপক্ষে। দলটির বিপক্ষে জয় পেয়ে ২০ পয়েন্ট নিয়ে শিরোপার দৌঁড়ে অনেকটাই এগিয়ে যাবে রূপগঞ্জ।

পুরো টুর্নামেন্টেই দারুণ পারফরম্যান্স প্রদর্শন করেছে ভিক্টোরিয়া। যদিও সুপার লিগের দ্বিতীয় রাউন্ডে রূপগঞ্জের বিপক্ষে হেরে গেছে দলটি। শনিবার আবাহনীর সঙ্গে ম্যাচটি জিতলেই আবারও শীর্ষে উঠে আসবে মুমিনুল-রাব্বিদের ভিক্টোরিয়া। বর্তমানে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে তারা। এদিকে আবাহনীর অবস্থান তৃতীয়। ম্যাচটি আবাহনীর জন্য গুরুত্বপূর্ণ। সবমিলিয়ে মিরপুরের ম্যাচটি উত্তাপ ছড়ানোর অপেক্ষায়।

দিনের অপর ম্যাচটি অনুষ্ঠিত হবে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। ওখানে খেলবে মোহামেডান ও প্রাইম দোলেশ্বর। আবাহনীর বিপক্ষে দ্বিতীয় রাউন্ডে ২৬০ রানে হেরে সুপার লিগের পয়েন্ট টেবিলের সর্বনিম্ন স্থানে রয়েছে ঐতিহ্যবাহী এই ক্লাবটি।
অন্যদিকে প্রাইম দোলেশ্বরের অবস্থান খুব ভালো নয়। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান চতুর্থ স্থানে। মোহামেডানের জন্য বাকি তিনটি ম্যাচের সবগুলোই জিততে হবে। অন্যদিকে দোলেশ্বরের সামনে এখনো সুযোগ আছে শিরোপার রেসে থাকার। কেননা সুপার লিগের প্রথম রাউন্ডে আবাহনীয়ল বিপক্ষে ম্যাচটির এখনও কোনও সুরাহা হয়নি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :