রাত ১২:২২, মঙ্গলবার, ২৭শে মার্চ, ২০১৭ ইং
/ হকি / বড় জয়ে শীর্ষে আবাহনী
বড় জয়ে শীর্ষে আবাহনী
জুন ১৩, ২০১৬

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগে সোমবার বড় জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় থেকে প্রথম অবস্থানে উঠে এসেছে ঢাকা আবাহনী লিমিটেড। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে তারা ৮-২ গোলে হারায় সাধারণ বীমা ক্রীড়া সংঘকে। অপর ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাব ৫-৫ গোলে ড্র করে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের সঙ্গে।

সাধারণ বীমার বিপক্ষে আবাহনীর পাকিস্তানী ফরোয়ার্ড শাফকাত রাসুল একাই করেন চার গোল। যদিও হ্যাটট্রিক করতে পারেননি তিনি। তার গোলগুলোর প্রতিটিই ছিল ফিল্ড গোল (১০, ২১, ৬২ ও ৬৪ মিনিটে)। স্বাধীনতা কাপের সর্বোচ্চ গোলদাতা মাকসুদ আলম হাবুল করেন জোড়া ফিল্ড গোল (১২ ও ১৩ মিনিটে)।
এছাড়া ১৭ মিনিটে পেনাল্টি কর্নার (পিসি) থেকে পাকিস্তানি মোহাম্মদ ইরফান। অপর পাকিস্তানি শাকিল আব্বাসী ৩৩ মিনিটে ১টি ফিল্ড গোল করেন। ফারহান আলী ও ফয়সাল হোসেন বীমার হয়ে দুটি গোল পরিশোধ করেন যথাক্রমে ৫১ ও ৫৬ মিনিটে (দুটিই ফিল্ড গোল)।

নিজেদের দশম খেলায় এটি আবাহনীর অষ্টম জয়। ২৬ পয়েন্ট নিয়ে তার পেছনে ফেলেছে ঊষা ক্রীড়া চক্রকে। ঊষার পয়েন্ট ২৫ হলেও তারা আবাহনীর চেয়ে একটি ম্যাচ কম খেলেছে। পক্ষান্তরে নিজেদের দশম ম্যাচে এটা বীমার অষ্টম হার। ৬ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে তারা আছে দশম স্থানে। ‘সুপার সিক্স’-এ যাওয়ার সুযোগ অনেক আগেই হারিয়েছে তার।

আজাদের পরিমল মোর্দি একাই তিন গোল করেছেন বাকি দুই গোল করেন দেবাশিষ কুমার রায়। অ্যাজাক্সের হয়ে রাহাত সারোয়ার তিনটি, আব্দুর রহমান ও ইমতিয়াজ আহমেদ ১টি করে গোল করেন।নিজেদের দশম ম্যাচে এটা অ্যাজাক্সের দ্বিতীয় ড্র। তাদের সংগ্রহ ৮ পয়েন্ট। পক্ষান্তরে সমান ম্যাচে আজাদেরও এটা দ্বিতীয় ড্র, তাদের সংগ্রহ ৫ পয়েন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :