সকাল ৯:৩৮, মঙ্গলবার, ২৭শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল
বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল
জুন ৬, ২০১৬

পুর্নবাসন প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগে জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছিল বিসিবি। ছয় মাস হলো চুক্তিতে নেই ডানহাতি এই পেসার। তবে চলতি মাস থেকে তাকে আবারও চুক্তিতে ফেরানোর কথা ভাবছে বিসিবি।

ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানালেন, আগামী কার্যনির্বাহী সভায় রুবেলকে চুক্তিভুক্ত করার সিদ্ধান্তটি চূড়ান্ত হতে পারে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেছেন আকরাম খান। রুবেলকে চুক্তিতে সম্পৃক্ত করার বিষয়ে ইতিবাচক মনোভাব সভাপতির।

২০১৫ সালে ‘এ’ দলের ভারত সফরে চোটাক্রান্ত হন রুবেল। শতভাগ ফিট না হয়ে বিপিএল খেলেছিলেন তিনি। তাতে চোট আরো বেড়ে যায়। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করেন ডানহাতি এই পেসার। তখনই তার অনিয়মের বিষয়টি সবার সামনে আসে।

বিসিবি একাডেমির স্টুয়ার্ট কারপিনেন ই-মেইলে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে রুবেলের অনিয়মের বিষয়টি জানান। ই-মেইলে তিনি জানান, রুবেল পুর্নবাসন প্রক্রিয়ায় নিয়ম অনুসরণ করেননি। হাথুরুসিংহে বোর্ড সভাপতিকে বিষয়টি জানালে রুবেলকে চুক্তি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় বোর্ড। পরবর্তীতে রুবেলকে কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়েছিল।

বিসিবির চুক্তি অনুযায়ী ‘এ’ শ্রেণিভুক্ত ক্রিকেটারদের মাসিক বেতন দেড় লাখ টাকা। এ হিসাবে ছয় মাসে নয় লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে ২৬ বছর বয়সী রুবেল হোসেনের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :