রাত ১১:৩৫, বুধবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিসিবিকে ‘না’ করে দিয়েছেন আকিব জাভেদ
বিসিবিকে ‘না’ করে দিয়েছেন আকিব জাভেদ
জুন ৬, ২০১৬

বোলিং কোচের দায়িত্ব থেকে হিথ স্ট্রিক চলে যাওয়ার পর নতুন কোচের সন্ধানে বেশ কয়েকদিন ধরেই কাজ করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাদের পছন্দের তালিকায়ও ছিল বেশ কয়েকটি নাম। যেখানে ছিলেন পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ, শ্রীলংকার চম্পকা রামানায়েকে, চামিন্দা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রাসাদ।

যদিও বিসিবিকে আগে ‘না’ জানিয়ে দিয়েছিলেন ভারতের প্রাসাদ। সর্বশেষ বিসিবি সিদ্ধান্ত নিয়েছিল আকিব জাভেদকেই বোলিং কোচ হিসেবে নিয়োগ দেবেন; কিন্তু আরব আমিরাতের সাবেক এই কোচ বাংলাদেশকে ‘না’ করে দিয়েছেন।

পাকিস্তানি মিডিয়া দ্য নিউজ জানিয়েছে, আকিব জাভেদ বাংলাদেশের বোলিং কোচ হিসেবে কাজ করতে আগ্রহী নন। তিনি পিএসএলে লাহোর কালান্দার্সের ক্রিকেট অপারেশন্সের কোচ হিসেবেই দায়িত্ব পালন করে যাবেন। শুধু তাই নয়, গুঞ্জন রয়েছে পাকিস্তান জাতীয় দলের বোলিং কোচ হিসেবেও দায়িত্ব নিতে পারেন তিনি।

গত রোববার বিসিবির বোর্ড অব ডিরেক্টর্সের সঙ্গে সভা শেষে প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন মিডিয়াকে বলেন, ‘দু-একদিনের মধ্যেই আকিব জাভেদকে বোলিং কোচ করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।’ দু-একদিনের সময় নেয়ার অর্থ, বিসিবি আকিব জাভেদের কাছেই বিষয়টা পাঠিয়ে দিয়েছেন। পাকিস্তানি পেসারের জবাবের অপেক্ষায় ছিল বিসিবি।

আকিব জাভেদের ‘না’ করে দেয়ার কারণে নতুন করে কোচ খুঁজতে হবে বাংলাদেশকে। তালিকায় বাকি রয়েছেন চম্পকা রামানায়েকে, চামিন্দা ভাস কিংবা নিউজিল্যান্ডের শেন বন্ড।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :