দুপুর ২:০০, শুক্রবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ Top News / বিশ্ব ইয়োগা দিবস পালিত
বিশ্ব ইয়োগা দিবস পালিত
জুন ২১, ২০১৬

তিন দিন আগে জাতীয় ক্রীড়া পরিষদের অনুমোদন পেয়ে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব ইয়োগা দিবস পালন করেছে বাংলাদেশ ইয়োগা অ্যাসোসিয়েশন।
আজ মঙ্গলবার বিশ্বজুড়ে একযোগে পালিত হয়েছে বিশ্ব ইয়োগা দিবস। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে প্রায় ১০০ খানেক ক্রীড়াবিদদের অংশগ্রহণে কর্মশালা অনুষ্ঠিত হয়। পরে বিশ্ব ইয়োগা দিবস উপলক্ষে একটি র‌্যালি জাতীয় ক্রীড়া পরিষদ থেকে শুরু হয়ে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) হয়ে ফের ক্রীড়া পরিষদে এসে শেষ হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি। এ সময় অ্যাসোসিয়েশনের সভাপতি শামীম খান টিটু, সহ-সভাপতি শহিদুল হক ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী আরিফ খান জয় বলেন, ‘সম্প্রতি জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটিতে তিনটি অ্যাসোসিয়েশনকে অনুমোদন দিয়েছি আমরা। এরমধ্যে একটি ছিল ইয়োগা। প্রত্যেকটি ইভেন্টই খেলাধুলার সঙ্গে জড়িত। আর ইয়োগা এমন একটি খেলা যা ক্রীড়াবিদদের মানসিক প্রশান্তি দেয়।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :