রাত ৯:৫২, মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ঢাকায় ফিরলেন মুস্তাফিজ
ঢাকায় ফিরলেন মুস্তাফিজ
জুন ৮, ২০১৬

পরিবারের সঙ্গে ৯দিন সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে কাটিয়ে অবশেষে ঢাকায় ফিরলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আজ সন্ধ্যা ৭টায় তিনি ঢাকায় ফিরে আসেন।

আইপিএল জয় করে গত ৩০ মে মুস্তাফিজ দেশে ফিরে আসেন। ওইদিন বিমান বন্দরে তাকে গোলাপের মুকুট দিয়ে বরণ করে নেয়া হয়। পরদিন মিরপুরে বিসিবির ডাক্তার এবং ফিজিওর সঙ্গে দেখা করেন। কিছু পরীক্ষা-নীরিক্ষা করাছাড়াও কথা বলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনসহ কর্মকর্তাদের সঙ্গে। ওইদিনই সন্ধ্যায় তিনি সাতক্ষীরায় বাড়িতে চলে যান।

মূলতঃ মুস্তাফিজকে পর্যাপ্ত বিশ্রাম নেয়ার জন্যই বাড়িতে পাঠায় বিসিবি। একই সঙ্গে টানা ৫৫ দিন আইপিএল খেলার জন্য ভারতে কাটানোর কারণে মুস্তাফিজেরও বাড়ি যাওয়ার জন্য খুব মন কাঁদছিল।

যদিও বাড়িতে গিয়ে বিশ্রাম তো দুরে থাক ব্যস্ততা মোটেও কমেনি তার। শতশত ভক্ত-সমর্থক হাজির হয় মুস্তাফিজের বাড়িতে। বিস্ময় পেসারের একটু ছোঁয়া, সান্নিধ্য পেতে সারাদিন তার বাড়িতে ভিড় করে ভক্তরা। যে কারণে প্রশাসনের পক্ষ থেকে কড়াকড়ি আরোপ করা হয়েছিল।

শেষ পর্যন্ত নিজের গ্রামের বাড়িতে ৯ দিন ছুটি কাটিয়ে অবশেষে ঢাকায় ফিরে এলেন মুস্তাফিজ। বুধ্বার বিকেলে ঢাকায় আসার পথে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠ ও গণমুখী ক্লাবে কিছুক্ষণ সময় কাটান তিনি। এরপর সন্ধ্যা ৭টায় যশোর বিমান বন্দরে এসে বিমানে ওঠেন তিনি।

ঢাকায় পৌঁছে মুস্তাফিজ উঠবেন তার মামার বাড়িতে। আগামীকাল ক্রিকেট বোর্ডে যাওয়ার কথা রয়েছে তার। মুস্তাফিজের ঘনিষ্ট বন্ধু হাফিজের মাধ্যমে জানা গেছে, বিসিবির ডাক্তার দেখানোর পর আর তিন সপ্তাহ বিশ্রাম নিয়ে ইংল্যান্ড যেতে পারেন তিনি। এই হাফিজ আবার সাতক্ষীরা থেকে মুস্তাফিজের সঙ্গে ঢাকায়ও এসেছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :