সন্ধ্যা ৬:১৪, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / জিতলেই সুপার সিক্সে আবাহনী
জিতলেই সুপার সিক্সে আবাহনী
জুন ৫, ২০১৬

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের একাদশতম রাউন্ড শুরু হবে সোমবার। এদিন তিনটি ভেন্যুতে তিনটি গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেএসপিতে মুখোমুখি হবে আবাহনী ও ক্রিকেট কোচিং স্কুল। সুপার সিক্স নিশ্চিত করতে হলে ম্যাচটি জিততেই হবে আবাহনীকে। ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে ঐতিহ্যবাহী এই ক্লাবটি। অন্যদিকে সিসিএস রয়েছে এগারোতম স্থানে!
প্রথম ধাপের শেষ ম্যাচটি জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী আবাহনীর পেসার তাসকিন আহমেদ। সেই সঙ্গে সিসিএসকে হালকা ভাবে নিচ্ছেন না বলে জানান তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বড় বড় দুটি দলকে সিসিএস হারিয়ে দিয়েছে। এই দলে কিছু ম্যাচ উইনার খেলোয়াড় রয়েছে। ওদেরকে রিলাক্স ভাবে নেওয়ার কোনও সুযোগ নেই। জিততে হলে আমাদের শতভাগ দিয়েই খেলতে হবে।’

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আরও একটি গুরুত্বপূর্ণ ম্যাচ। এই মাঠে মুখোমুখি হবে কলাবাগান ক্রিকেট একাডেমি ও কলাবাগান ক্রীড়া চক্র। ১০ ম্যাচের পাঁচটি জিতে মাশরাফির কলাবাগান লিগ জমিয়ে তুলেছে। সোমবারের ম্যাচটি নেট রান রেট রেখে জিততে পারলে সুপার সিক্সে উঠার রাস্তাটা অনেকটাই সহজ হয়ে যাবে তাদের। অবশ্য দশ পয়েন্ট পাওয়া অন্যদলগুলোর হারের নিশ্চয়তাও প্রত্যাশা করতে হবে মাশরাফিদের।

দিনের অন্য ম্যাচটি অনুষ্ঠিত হবে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এখানে খেলবে প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এরই মধ্যে সবার আগে সুপার সিক্স নিশ্চিত করেছে দোলেশ্বর। অন্যদিকে ১০ পয়েন্ট নেওয়া প্রাইম ব্যাংকের জন্য ম্যাচটি জয়ের বিকল্প নেই। শুধু ম্যাচটি জিতলেই হবে না; সমান পয়েন্টধারীদের নেট রানরেটে পেছনেও ফেলতে হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :