সকাল ১০:১৯, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / গাজী ক্রিকেটার্সের হয়ে খেলতে ঢাকায় শচীন বেবি!
গাজী ক্রিকেটার্সের হয়ে খেলতে ঢাকায় শচীন বেবি!
জুন ৮, ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন ভারতীয় ব্যাটিং অলরাউন্ডার শচীন বেবি। তিনি আইপিএল-এর সদ্য শেষ হওয়া আসরে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন। বুধবার বিকালে শচীন বেবি ঢাকায় পৌঁছেছেন বলে জানা গেছে। যদিও এ ব্যাপারে মুখ খুলতে নারাজ গাজী ক্রিকেটার্সের কর্মকর্তারা। বিষয়টিকে তারা চমক হিসেবেই রাখতে চাইছেন।

তবে শচীন বেবি বৃহস্পতিবার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচটি খেলবেন বলে টিম ম্যানেজম্যান্টের একটি সূত্র বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক গাজী ক্রিকেটার্সের এক কর্মকর্তা বলেন, বিদেশি কোটায় একজন ক্রিকেটার খেলবেন, তবে তিনি কে সে বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

মূলত শচীন বেবির কারণেই বুধবার ফতুল্লায় অনুষ্ঠিত গাজী গ্রুপ ক্রিকেটার ও ভিক্টোরিয়ার মধ্যকার নির্ধারিত ম্যাচটি একদিন পিছিয়ে দেওয়া হয়! সূত্রটি জানিয়েছে ভারতীয় ক্রিকেটার গুরকিরাত সিং দেশে ফিরে যাওয়ায় বিদেশি ক্রিকেটার ছিল না গাজীর। বিদেশি ক্রিকেটার আনতেই এক দিন পেছানো হয়েছে ম্যাচটি!

শচীন বেবি ভারতীয় জাতীয় দলের হয়ে না খেললেও ঘরোয়া ক্রিকেটে বেশ ধারাবাহিক। অবশ্য চলতি আইপিএলে খুব একটা ব্যাট করার সুযোগ হয়নি তার। ৩৮টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ব্যাট হাতে ১৪৬৮ রানের পাশাপাশি বল হাতে নিয়েছেন ৮টি উইকেট।

অন্যদিকে ৩৬টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে ১২২১ রান এবং ৫১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৬৬৭ রান ও ৩টি উইকেট নিয়েছেন ২৭ বছর বয়সী শচীন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :