দুপুর ১:২৪, মঙ্গলবার, ৩০শে মে, ২০১৭ ইং
/ হকি / ঊষার জয়ের দিনে ওয়ান্ডারার্সের ড্র
ঊষার জয়ের দিনে ওয়ান্ডারার্সের ড্র
জুন ১৪, ২০১৬

আলিম বেলালের হ্যাটট্টিকে গ্রিন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে সোনালী ব্যাংককে ৫-২ গোলে হরিয়েছে ঊষা ক্রীড়া চক্র। দিনের অপর ম্যাচে ওয়ান্ডারার্সের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।

এর আগে মঙ্গলবার মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে খেলা শুরুর ৭ মিনিটেই আলিম বেলালের পেনাল্টি কর্নারের গোল ঊষাকে ১-০তে এগিয়ে দেয়। এর ঠিক তিন মিনিট পর আবার আক্রমণে যায় ঊষা। আর সেই আক্রমণ থেকে আলিম বেলাল নিজের দ্বিতীয় পেনাল্টি কর্ণারের গোল থেকে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন।

খেলা শুরুর ১০ মিনিটের মধ্যেই দ্বিগুন ব্যবধানে পিছিয়ে পড়ে খেলায় ফিরতে একের পর এক আক্রমণ চালিয়েছে সোনালী ব্যাংকও। কিন্তু তাদের একটি আক্রমণও সফলতার মুখ না দেখলে পিছিয়ে থেকেই যেতে হয় প্রথমার্ধের বিরতিতে।

তবে বিরতি থেকে ফিরে জ্বলে উঠে দু’দলই। আর এই প্রতিযোগিতায় এগিয়ে ছিল ঊষা। কেননা দ্বিতীয়ার্ধ শুরুর ১২ মিনিটেই নিলয়ের ফিল্ড গোল দলটিকে ৩-০ এর ব্যবধান এনে দেয়।

ঊষার পর গোল ধরা দেয় সোনালী ব্যাংক শিবিরে। ৫৭ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে রকি ঊষা জাল বল ঠেলে ব্যবধান কমান ৩-১ এ।

তবে ব্যবধান কমিয়ে তা বেশিক্ষণ নিজেদের আয়ত্বে রাখতে পারেনি সোনালী ব্যাংক। কেননা ৬২ মিনিটে বেলাল তৃতীয়বার গোল করে নিজের হ্যাট্টিক তুলে নিয়ে দলকে এগিয়ে দেন ৪-১এ।

বেলালের পর পুষ্কর খিসা মিমো ফিল্ড গোল থেকে ঊষাকে ৫-১ এর জয় সূচক ব্যবধান এনে দেন। কিন্তু শেষ পর্যন্ত ঊষা এই ব্যবধান ধরে রাখতে পারেনি।

কেননা খেলা শেষের মাত্র ৩ মিনিট আগে সোনালী ব্যাংকের ইহসান উল্লাহ খান ঊষার জাল বল জড়িয়ে ব্যবধান ৫-২ এ কমিয়ে আনেন।

এরপর রেফারি শেষ বাঁশিতে ম্যাচ শেষে জয় নিয়ে মাঠ ছাড়ে ঊষা ক্রীড়া চক্র।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :