রাত ৮:২৫, রবিবার, ২৮শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / আবাহনী-দোলেশ্বর ম্যাচের ভাগ্য এখন বিসিবির হাতে
আবাহনী-দোলেশ্বর ম্যাচের ভাগ্য এখন বিসিবির হাতে
জুন ১৩, ২০১৬

তামিম ইকবালের অসৌজন্যমূলক আচরণের কারণে বিকেএসপিতে বন্ধ হয়ে যাওয়া সুপার লিগের প্রথম দিনে আবাহনী এবং প্রাইম দোলেশ্বরের ম্যাচটির বাকি অংশ আজ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটি সময়মত মাঠে গড়ায়নি। আগেরদিনই জানা গিয়েছিল, ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশ (সিসিডিএম)-এর কাছে ম্যাচ রেফারির যে রিপোর্ট এসেছে, সে সম্পর্কে সিদ্ধান্ত নেয়ার জন্য বিসিবির কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। বিসিবির কাছ থেকে নতুন কোন সিদ্ধান্ত না আসা পর্যন্ত এই ম্যাচটির ভাগ্য সম্পর্কে এখনই কিছু বলা অসম্ভব।

আবাহনী-প্রাইম দোলেশ্বর ম্যাচের ম্যাচ রেফারি মন্টু দত্ত অবশ্য তার রিপোর্টে দুই ফিল্ড আম্পায়ার গাজী সোহেল এবং তানভীর আহমেদের অসুস্থতার কথা উল্লেখ করেছেন। জাগো নিউজ আগেরদিনই রিপোর্ট করেছে, সিসিডিএমের কাছে এ বিষয়ে কোন ব্যাখ্যা না থাকায় সিদ্ধান্ত নেয়ার জন্য বিষয়টা বোর্ডের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। বোর্ড কী ম্যাচ যেখানে বন্ধ হয়েছে সেখান থেকে শুরু করবে? না কি নতুন করে আবার ম্যাচ আয়োজন করবে?- সে সিদ্ধান্ত তারা নেবে।

সিসিডিএমের প্রধান সমন্বয়কারী আমিন খান রোববার রাতেই জাগো নিউজকে বলেন, ‘আবাহানী-দোলেশ্বরের ম্যাচের দুই আম্পায়ারই অসুস্থ হয়ে পড়েছেন। তাদের ছাড়া কিভাবে ম্যাচ পরিচালনা করা যাবে, কিংবা ম্যাচটি আদৌ হবে কি না, হলে কী নতুন করে হবে, না যে জায়গায় বন্ধ হয়েছে সেখান থেকে হবে- এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার জন্য বোর্ডের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে তারাই সিদ্ধান্ত জানাবেন।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :