রাত ৮:২৯, রবিবার, ২৮শে মে, ২০১৭ ইং
/ অলিম্পিক (বিওএ) / অলিম্পিক ডে-তে নানা আয়োজন
অলিম্পিক ডে-তে নানা আয়োজন
জুন ৩, ২০১৬

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার উদযাপন করা হয়েছে অলিম্পিক ডে-২০১৬। এ উপলক্ষে একটি র‌্যালি সকাল সাড়ে ৭টায় রমনা টেনিস কমপ্লেক্স থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মশাল গেটে এসে শেষ হয়।
র‌্যালিতে বিওএর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন ফেডারেশন, অ্যাসোসিয়েশন, ক্লাব, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, সেনা, নৌ ও বিমান বাহিনী, বিজিবি, আনসার ভিডিপি, পুলিশের খোলোয়াড়, বিভিন্ন স্কুল,কলেজের ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের ক্রীড়া সংগঠক ও ক্রীড়ানুরাগী অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।
এছাড়াও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের অভ্যন্তরে আর্মি অর্কেস্ট্রা দলের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
ডে-রান শেষে সকাল ৯টা থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রাক্তন হকি খেলোয়াড়দের অংশগ্রহণে পুরুষ এবং ভিকারুননেসা নুন স্কুল ও আনন্দময়ী স্কুলের মেয়েদের অংশগ্রহণে আলাদা আলাদা ২টি প্রদর্শনী হকি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অলিম্পিক ডে আজ একই সঙ্গে বাংলাদেশের ৬টি বিভাগীয় শহর রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, চট্টগ্রাম এবং বরিশালে অনুষ্ঠিত হয়েছে।

অলিম্পিক ডে-তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিওএ’র সভাপতি এবং সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক,এনডিসি, পিএসসি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :