সন্ধ্যা ৬:৩৫, শুক্রবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / হিথ স্ট্রিকের বিকল্প খুঁজছে বিসিবি
হিথ স্ট্রিকের বিকল্প খুঁজছে বিসিবি
মে ২৩, ২০১৬

গুজরাট লায়ন্সের হয়ে আইপিএলের বোলিং কোচের দায়িত্ব পালন করতে গিয়েই অন্য দিকে মোড় দিলেন হিথ স্ট্রিক। বাংলাদেশের সাথে চুক্তি বাড়াতে আগ্রহী এমনটা বলে গেলেও মূলত সেখানে গিয়ে কয়েকদিন আগে ভারতের সাথে কাজ করার ইচ্ছা পোষণ করেন এই জিম্বাবুইয়ান কোচ। তাই পেশাদার বিসিবি তার বিকল্প খোঁজাও শুরু করে দিয়েছে।

কয়েকদিন আগে ভারতীয় পত্রিকা দ্য হিন্দুতে রিপোর্ট করা হয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইর ক্রিকেট অ্যাকাডেমি, এনসিএতে বোলিং কোচের চাকরির জন্য আবেদন করেছেন হিথ স্ট্রিক নিজেই। নিজের জীবনবৃত্তান্তসহ আবেদন পত্র জমা দিয়েছেন ব্যাঙ্গালুরুভিত্তিক এনসিএ কর্তৃপক্ষের কাছে। বিষয়টা নিশ্চিত করেছেন হিথ স্ট্রিকের লন্ডনভিত্তিক এজেন্ট টম হাওয়ার্ড।

তবে ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান বললেন, বাংলাদেশের কাছে তিনি এখনো আনুষ্ঠানিকভাবে জানায়নি। ইতোমধ্যে মুস্তাফিজ-সাকিবদের নতুন কোচ খোঁজাও শুরু দিয়েছে বিসিবি। বেসরকারি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আকিব জাভেদ আছে, শ্রীলঙ্কান চাম্পাকে আছে, ভারতের প্রসাদ রয়েছেন এবং আরো দু-তিন জন রয়েছেন আমাদের পছন্দের তালিকাতে।’

হিথ স্ট্রিকের সাথে বিসিবির চুক্তির মেয়াদ শেষ হবে এ বছরের জুনে। তার অধীনেই গত দেড় বছর যাবত পেস বোলিংয়ে অনেক শক্তিশালী হয়ে ওঠে বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :