রাত ৩:২৪, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ হকি / হকিতে আবাহনীর প্রত্যাশিত জয়
হকিতে আবাহনীর প্রত্যাশিত জয়
মে ২০, ২০১৬

প্রিমিয়ার বিভাগ হকি লিগ ২০১৬-এর ম্যাচে জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। তবে, দিনের অপর ম্যাচে এ্যাজাক্স এসসি ড্র করেছে ওয়ান্ডারার্স এসসির বিপক্ষে।

শুক্রবার মাওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় আবাহনী লি: ৩-১ গোলে বাংলাদেশ স্পোর্টিংকে পরাজিত করে। আর দ্বিতীয় ম্যাচে এ্যাজাক্স এসসি ২-২ গোলে ড্র করে ওয়ান্ডারার্স এসসির বিপক্ষে।

দিনের প্রথম ম্যাচে আবাহনী লি: এর পক্ষে গোল করেন রাজীব দাস, শেখ মো: নান্নু ও মো: ইরফান। বাংলাদেশ এসসির হয়ে শাহবাজ আলী একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমান।

ম্যাচের ৩২ মিনিটের মাথায় রাজীব দাসের পেনাল্টি গোলের সুবাদে ১-০তে লিড নেয় আবাহনী। তবে, একই মিনিটে বাংলাদেশ এসসির ১৭নং জার্সিধারী খেলোয়াড় শাহবাজ আলী পেনাল্টি কর্নারের মাধ্যমে গোল করে দলকে ম্যাচে ফেরান। ৫৮ মিনিটের মাথায় আবাহনীর হয়ে দ্বিতীয়বার লিড নেন ফিল্ড গোল করা নান্নু। আর ৬১তম মিনিটে পেনাল্টি কর্নারের মাধ্যমে গোল করে (৩-১) আবাহনীকে জয় পাইয়ে দেন ইরফান।

এদিকে, দ্বিতীয় খেলায় এ্যাজাক্স এসসি ২-২ গোলে ওয়ান্ডারার্স এসসির সাথে ড্র করে। এ্যাজাক্সের পক্ষে গোল করেন রাহাত সারোয়ার ও মো: রুবেল। আর ওয়ান্ডারার্সের পক্ষে গোল করেন সারোয়ার মোর্শেদ ও আল নাহিয়ান শুভ।

ম্যাচের ২২ মিনিটে ওয়ান্ডারার্সের পক্ষে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে লিড পাইয়ে দেন সারোয়ার মোর্শেদ। ৩২ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন শুভ। তার ফিল্ড গোলের সুবাদে ম্যাচে ২-০তে এগিয়ে যায় ওয়ান্ডারার্স। তবে, ৫৫ মিনিটের মাথায় ফিল্ড গোল করে ব্যবধান কমান এ্যাজাক্স এসসির রাহাত। তিন মিনিট পর সমতাসূচক গোলটি করেন রুবেল। ফলে, ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :