রাত ২:২৯, শুক্রবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / স্ত্রী’র পরিচয় গোপনই থাকুক: রুবেল
স্ত্রী’র পরিচয় গোপনই থাকুক: রুবেল
মে ২১, ২০১৬

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন, বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। যদিও এখন পর্যন্ত বিষয়টি গোপনই রেখেছেন। স্ত্রীর সঙ্গে কারও পরিচয় করিয়ে দেননি। তাইতো সংবাদ মাধ্যম থেকে শুরু করে সবাই ধোঁয়াশার মধ্যেই আছে। বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বরাবরের মতো বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। আজও তাই করেছেন। তবে শনিবার রুবেল জানালেন, বিয়ে করেছেন এটা সত্যি। তবে বউয়ের পরিচয়টা আপাতত গোপনই থাকুক। শিগগিরই স্ত্রীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন!

বরং নিজের পছন্দ-অপছন্দের কথা বলতেই যেন বেশি আগ্রহী তিনি। তার ভালোলাগা বা পছন্দের তালিকাটা বেশ দীর্ঘই বলা চলে। খাবারের ক্ষেত্রে তার প্রিয় খিচুড়ি। বিশেষ করে বৃষ্টির দিনগুলোতে। মায়ের হাতের সব খাবারই তার ভাল লাগে। নিজ শহর বাগেরহাটে যেমন বাড়তি ভাল লাগা খুঁজে পান, তেমনি মিরপুরেও বন্ধুদের সঙ্গও আনন্দ দেয় তাকে। বৃষ্টির সময়গুলোতে বাগেরহাটে থাকলে বন্ধুদের সঙ্গে দল বেঁধে বৃষ্টিতে ভিজে সময়টাকে উপভোগ করেন তিনি। আজ শনিবার অবশ্য বৃষ্টিতে ভেজেননি তিনি। অনুশীলনের ঝামেলা না থাকায় বাসায় বসেই সময় কাটিয়েছেন রুবেল।

নিজেকে ঘরকুনোই মনে করে রুবেল। সময় পেলেই বাসায় থাকার চেষ্টা করেন। জানালেন, এখন অবশ্য বিয়ে করেছেন। তাই ফ্যামিলিকে একটু বেশিই সময় দেওয়ার চেষ্টা করছেন! এড়িয়ে গিয়েও তাই আবার স্ত্রী’র প্রসঙ্গ এলাে। যদিও রুবেল আর এর বেশি কিছু বলতে চাইলেন না! শেষ পর্যন্ত তার লাইফস্টাইল ও পছন্দ-অপছন্দের মধ্যে সীমাবদ্ধ থাকলো হলো।
রুবেল হোসেন

প্রিয় খাবার: মায়ের হাতের রান্না করা যে কোনও কিছুই আমার ভাললাগে। বিশেষ করে খিচুড়ি।

প্রিয় পোশাক : জিন্স, টি-শার্ট এগুলোই পরি। কোথায়ও গেলে ক্যাজুয়েল ড্রেস পরি

প্রিয় মুহূর্ত : ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে শেষ স্পেলটা দারুণ ছিল। আমার ফর্মে ফিরে আসার জন্য এমন কিছুর দরকার ছিলো।

প্রিয় পারফিউম : আরমানি ব্র্যান্ডের পারফিউম ভাললাগে

প্রিয় রং : কালো, সাদা, লাল ও নীল

প্রিয় নায়ক-নায়িকা : সালমান খান, শাহরুখ খান ও আমির খান আমার ফেভারিট নায়ক। নায়িকাদের মধ্যে আগে ঐশ্বরিয়া রায়কে ভাল লাগত। এখন অবশ্য দীপিকা পাড়ুকনকে ভাল লাগে।

প্রিয় গান ও গায়ক: জেমস আর আইয়ুব বাচ্চুর গানই বেশি শুনি। আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি কেন এত অচেনা হলে’। এই গানটা আমাকে খুব স্পর্শ করে।

প্রিয় খেলোয়াড় : মাশরাফি, অ্যান্ড্রু ফ্লিনটফ, লাসিথ মালিঙ্গা এবং ওয়াকার ইউনুস।

স্বপ্ন : বাংলাদেশ দলের জন্য অনেক কিছু করা। বাংলাদেশের হয়ে যে কোনও ফরম্যাটে সবচেয়ে বেশি উইকেট শিকার করতে চাই। এমন কিছু করে যেতে চাই, যাতে অবসরের পরও দেশের মানুষ আমাকে মনে রাখে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :