ভোর ৫:৪১, শনিবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / সেঞ্চুরি মিসের আক্ষেপ ইমতিয়াজের
সেঞ্চুরি মিসের আক্ষেপ ইমতিয়াজের
মে ১৬, ২০১৬

আক্ষেপ তার হওয়ার কথাই। ব্যাট হাতে আর ১২ রান যোগ করতে পারলেই চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তৃতীয় সেঞ্চুরির দেখা পেতেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের ওপেনার ইমতিয়াজ হোসেন। সোমবার (১৬ মে) মিরপুরে সপ্তম রাউন্ডের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৮৮ রান করে আউট হয়েছেন এ ডানহাতি ব্যাসম্যান।

লিগে তৃতীয় সেঞ্চুরি পেতে সতর্ক হয়েই খেলছিলেন। জয় থেকে যখন ২৬ রান দূরে তখন স্পিনার এনামুল হকের (জুনিয়র) স্টাম্পের উপরের বল সুইপ করতে গিয়ে এলবিডব্লুউ হন ইমতিয়াজ। পুরো ইনিংসে দারুণ খেলেও শেষের ভুলে শতক বঞ্চিত হতে হয় তাকে। ম্যাচ শেষে তাই আফসোস ইমতিয়াজের কন্ঠে, ‘ওই শটটা খেলা ঠিক হয়নি। ভুল শট খেলেছি। দলের জয়ের সঙ্গে সেঞ্চুরিটা পেলে ভালো লাগতো।’
সেঞ্চুরি না পেলেও লিগের সর্বোচ্চ স্কোরার এখন ইমতিয়াজ। সাত ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৪০৪ রান। হাঁকিয়েছেন দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি। আজ মোহামেডানের বিপক্ষে ইমতিয়াজের ৮৮ রানের ইনিংসটি ৬ উইকেটের সহজ জয় পেতে দারুণ সাহায্য করেছে প্রাইম দোলেশ্বরকে।

ক্রিকেট কোচিং স্কুলের (সিসিএস) বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়ে লিগ শুরু ইমতিয়াজের। এরপর থেকে ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন ৩১ বছর বয়সী এ ব্যাটসম্যান। তার ব্যাটিংয়ে উড়ছে দোলেশ্বরও। সাত ম্যাচে পাঁচ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে এখন তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :