সকাল ১১:৪৭, রবিবার, ২২শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / সময় জ্ঞান নেই তাসকিনের
সময় জ্ঞান নেই তাসকিনের
মে ১৯, ২০১৬

মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগদান করতে বৃহস্পতিবার দুপুর ১টায় অনুষ্ঠানে আসার কথা ছিল তাসকিন আহমেদের। কিন্তু দুপুর ৩টাতেও অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হতে পারেননি তিনি।

প্রতিষ্ঠানটির সব ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংবাদকর্মীরা উপস্থিত থাকলেও তাসকিনের দেরি হওয়ার কারণ সম্পর্কে কেউ সঠিক তথ্য দিতে পারেননি।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এই অনুষ্ঠানের সময়সূচি বেলা ১টায় বলে ঘোষণা করা হয়। প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও এতে বিরক্ত হতে দেখা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জ্যেষ্ঠ প্রতিবেদক বলেন, ‘আমরা ঠিক ১টায় অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হয়েছি। এখন ৩টা বাজে। অথচ ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দেখা এখনও পেলাম না। এ ধরণের সময় জ্ঞানহীন তারকাদের ব্র্যান্ড অ্যাম্বেসেডর বানানো হলে প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ নিয়েও আমি সন্দিহান। এক কথায় আমি চরম বিরক্ত।’

প্রতিষ্ঠানটির অডিট ব্যবস্থাপক হাসানুজ্জামান বলেন, ‘আমাদের সঙ্গে কথা ছিল তাসকিন ঠিক ২টার সময় অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠান শেষে আমরা একসঙ্গে দুপুরের খাবার খাবো। উনাকে ফোন দেয়া হলেই উনি পাঁচ মিনিট, দশ মিনিটের কথা বলে ৩টার সময়ও অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।’

খাবার নষ্ট হচ্ছে বলে বিরক্ত প্রকাশ করেন কমিউনিটি সেন্টারের কর্মকর্তারাও।

এসময় উপস্থিত সাংবাদিকদের প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। তারকাদের এ ধরণের সময় জ্ঞানহীন কার্যক্রমে ব্যথিত সবাই।

কবে তারকাদের সময় জ্ঞান হবে এমন অভিযোগও করতে দেখা গেছে অনেককে। এই রিপোর্ট লেখার সময়ও (দুপুর ৩টা ৩০ মিনিট) তাসকিনকে অনুষ্ঠানস্থলে দেখা যায়নি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :