সকাল ৯:৫৩, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ আইপিএল / সবাই আমার থেকে বাংলা শিখতে চেয়েছিল’
সবাই আমার থেকে বাংলা শিখতে চেয়েছিল’
মে ৩১, ২০১৬

ডেভিড ওয়ার্নার ও টম মুডি মুস্তাফিজের সঙ্গে কথা বলার জন্যে ব্যবহার করেছেন গুগল ট্রান্সলেটর। হায়দরাবাদের টিম বাসে মুস্তাফিজকে পানি দিয়ে ওয়ার্নার বলেছিলেন, ‘নাও, ঠান্ডা পানি।’ মুস্তাফিজের জন্যে দোভাষী নিয়োগ করেছিল সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ।

 

আইপিএল চলাকালেই বিভিন্ন পত্রপত্রিকায় এসেছিল, ‘হায়দরাবাদের চোখের মণি মুস্তাফিজুর রহমান’। দেশে ফিরে মুস্তাফিজও বললেন একই কথা।

 

তার সঙ্গে কথা বলার জন্যে কোচিং স্টাফ, খেলোয়াড়, টিম ম্যানেজমেন্টের অনেকেই তার থেকে বাংলা ভাষা শিখতে চেয়েছেন বিভিন্ন সময়ে। মুস্তাফিজ এ নিয়ে বলেন, ‘আমি ইংলিশ খুব বেশি পারি না। ক্রিকেটের কিছু ভাষা পারি। সবাই আমার সঙ্গে কথা বলার জন্যে বাংলা শিখতে চেয়েছিল।’

 

আইপিএলে তার বোলিংয়ের প্রশংসা করেছেন সবাই। অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ট্রামকার্ড ছিলেন বাঁহাতি এ পেসার। দলের মেন্টর ভিভিএস লক্ষণ বিভিন্ন সময়ে মুস্তাফিজকে বলেছিলেন ক্রিকেটের বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা। মুস্তাফিজের প্রশংসা করতে কেউই বাদ যায়নি।

 

মুস্তাফিজ জানালেন, দলের ভেতরে-বাইরে যার সঙ্গে কথা হয়েছে, তারাই তার বোলিংয়ের প্রশংসা করেছেন। দ্য ফিজ বলেন, ‘সবাই আমার সঙ্গে কথা বললে শুধু আমার বোলিংয়ের প্রশংসা করে।’

 

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :