সন্ধ্যা ৬:৫৬, বুধবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ফুটবল / রোনালদোহীন রিয়ালের কষ্টের জয়
রোনালদোহীন রিয়ালের কষ্টের জয়
মে ১, ২০১৬

দলের দুই সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার অনুপস্থিতি ভালো ভাবেই টের পেলো রিয়াল মাদ্রিদ। রিয়াল সোসিয়েদাদের মাঠে শেষ দিকে গ্যারেথ বেলের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। আর এ জয়ে লা লিগায় শিরোপার লড়াইয়েও  টিকে থাকল জিনেদিন জিদানের দল।

প্রতিপক্ষের মাঠে গুরুত্বপূর্ণ এই ম্যাচে রিয়ালের শুরটা ছিল বেশ আত্মবিশ্বাসী। ম্যাচে অধিকাংশ সময় বল নিজেদের দখলে রেখে খেলার প্রথম দশ মিনিটেই দুটি সহজ সুযোগ নষ্ট করে রিয়াল। ম্যাচের পঞ্চম মিনিটে  প্রথম সুযোগটি পেয়েছিলেন গ্যারেথ বেল কিন্তু তার কোনাকুনি শট লক্ষ্যভ্রষ্ট হয়। চার মিনিট পর বক্সের ছয় গজ  বাইরে থেকে হামেস রদ্রিগেসের শট গোলরক্ষক ঠেকিয়ে দিলে গোল বঞ্চিত হয় সফরকারী দল।

ম্যাচের ২১ মিনিটে রদ্রিগেসের দারুণ এক ক্রসে ওয়েলস তারকা বেলের হেড পোস্টের অল্প বাইরে দিয়ে চলে যায়। প্রথমার্ধের বাকি সময়েও প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখেও গোল পায়নি রিয়াল। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৮ মিনিটে সহজ সুযোগ পায় বেল। তবে ছয় গজ বক্সের ঠিক বাইরে বিনা বাধায় নেওয়া তার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। তবে ম্যাচের ৮০ মিনিটে আর হতাশ হতে হয়নি এই তারকাকে। লুকাস ভাসকেসের ক্রসে ছয় গজ বক্সের সামনে থেকে হেডে এবারের লিগে নিজের ১৯ নম্বর গোলটি করেন এই ফরোয়ার্ড। বাকি সময় আর কোন গোল না হলে মূল্যবান তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে জিদানের দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :