রাত ১২:০৭, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / রিও অলিম্পিকের শুভেচ্ছা দূত শচীন
রিও অলিম্পিকের শুভেচ্ছা দূত শচীন
মে ৪, ২০১৬

বিশ্ব ক্রীড়াঙ্গনের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর অলিম্পিক গেমস। আগামী ৫ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ব্রাজিলের রিও অলিম্পিকে ভারতীয় প্রতিনিধিদলের শুভেচ্ছা দূত হতে রাজি হয়েছেন শচীন টেন্ডুলকার।
এ নিয়ে কিংবদন্তি এই ব্যাটসম্যান বলেন, রিওতে যাওয়ার আগে আমাদের দেশের বিশ্বমানের অ্যাথলেটদের সঙ্গে দেখা করাটা আমার কাছে দারুণ আনন্দের ব্যাপার। অ্যাথলেটদের উদ্বুদ্ধ করার কোনও উদ্যোগে সামিল হতে পারলেও আমার খুব ভাল লাগবে। ওদের সাফল্যের কথা আমার টুইটার-ফেসবুক অ্যাকাউন্টে ছড়িয়ে দেওয়া তো থাকবেই।
এক বিবৃতিতে আইওএ-র সেক্রেটারি জেনারেল রাজীব মেহতা বলেছেন, শচীন টেন্ডুলকার আমাদের অনুরোধ গ্রহণ করেছেন। অলিম্পিকে ভারতীয় শিবিরের শুভেচ্ছা দূত হতে রাজি হয়েছেন তিনি। এ ব্যাপারে তার কাছ থেকে সরকারিভাবে সম্মতি বার্তা পেয়েছি আমরা। তার মতো আইকন, সুপারস্টার আমাদের প্রস্তাবে রাজি হওয়ায় খুবই খুশি আমরা। তার প্রতি কৃতজ্ঞ। আশা করি, তার ও অন্য শুভেচ্ছা-দূতদের সঙ্গ, সান্নিধ্যের স্পর্শে ভারতের ক্রীড়া দুনিয়া সামনের দিকে এগিয়ে যাবে।
এর আগে অলিম্পিকে শুভেচ্ছাদূত হিসেবে সলমনের নাম ঘোষণা হওয়ার পরই সারা দেশজুড়ে সমালোচনা শুরু হয়। কড়া ভাষায় আক্রমণ করেন তারকা কুস্তিগীর যোগেশ্বর দত্ত এবং ক্রীড়াবিদ মিলখা সিং।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :