সন্ধ্যা ৭:৫৫, বৃহস্পতিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আইপিএল / মুস্তাফিজের ফোন নম্বর পেতে তরুণীদের ভিড়!
মুস্তাফিজের ফোন নম্বর পেতে তরুণীদের ভিড়!
মে ৫, ২০১৬

অভিষেকের এক বছরের ভেতরেই তারকা ক্রিকেটারের খ্যাতি পেয়ে গেছেন মুস্তাফিজ। মাঠের ভেতরে কাটার এবং স্লোয়ারে ব্যাটসম্যানদের হৃদয় ভেঙ্গে দিতে জুড়ি নেই মুস্তাফিজের। তাকে নিয়ে বিশ্ব মিডিয়ারও আগ্রহের কমতি নেই। তাই মাঠের বাইরেও তাকে নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী ঠিক এমনটাই জানিয়েছেন।
মুস্তাফিজের প্রতি সবার আগ্রহের কারণেই দূর দূরান্ত থেকে অনেকে ছুটে যান মুস্তাফিজের সাতক্ষীরার বাড়িতে। তাকে শুভকামনা জানাতেই মানুষদের তার বাড়িতে যাওয়া। কিন্তু তরুণীদের আগ্রহ রয়েছে অন্য খানে। অসংখ্য তরুণী মুস্তাফিজের মোবাইল নম্বর চাচ্ছেন মুস্তাফিজের বাবার কাছে।
এএফপিকে দেয়া এক সাক্ষাৎকারে মুস্তাফিজের বাবা অবশ্য সে বিষয়টিকে এড়িয়ে যান। তিনি বলেন, ‘প্রতিদিন আমাদের ঠিকানায় অসংখ্য চিঠি আসে। আমি পোস্ট অফিসে গিয়ে বলে এসেছি, তারা যেন আমাদের ঠিকানার কোনো চিঠি বাড়িতে না পাঠায়। মুস্তাফিজ এখন অনেক ছোট। খেলায় মনযোগ দেয়ার সময় এখন।’
গত মাসেই বাবাকে যাতায়াতের জন্য গাড়ি কিনে দিয়েছিলেন মুস্তাফিজ। তাছাড়া নিজে একটি বাইকও কিনেছেন। আইপিএল খেলতে গেলেও মুস্তাফিজের মনটা গ্রামেই পড়ে রয়েছে। বাবার আশা একদিন বড় ক্রিকেটার হবেন মুস্তাফিজ। সে লক্ষ্যেই এগিয়ে চলছেন মুস্তাফিজ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :