সকাল ৯:৫৬, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ আইপিএল / মুস্তাফিজের জন্য গলা ফাটানো সেই তরুণী কে?
মুস্তাফিজের জন্য গলা ফাটানো সেই তরুণী কে?
মে ১২, ২০১৬

আইপিএলে এখন পর্যন্ত যা করেছেন মুস্তাফিজ তাতে অনেকেরই চোখ কপালে উঠেছে। মিতব্যয়ী বোলিং করে বেশ কয়েকবার প্রতিপক্ষ দলের সমর্থকদের হৃদয় ভেঙে দিয়েছেন এই তরুণ বোলার। কাটার, স্লোয়ারে বিখ্যাত সব ব্যাটসম্যানদের স্টাম্প উপড়ে দিয়ে ইতিমধ্যে আইপিএলের হিরোতে পরিণত হয়েছেন।

এবার না চাইতেও খলনায়কে পরিণত হয়েছেন মুস্তাফিজুর রহমান। তার দুর্দান্ত বোলিংয়ে এবার খানখান হতে চলেছে যুবরাজ সিংয়ের হৃদয়। কি এমন করলেন মুস্তাফিজ!

পুনে ও সানরাইজ হায়দরাবাদ ম্যাচের মাঝামাঝি সময়! টানটান উত্তেজনা! ম্যাচের যা অবস্থা তাতে পুনের জয়ের পাল্লা ভারি। অধিনায়ক ওয়ার্নার বল তুলে দিলেন ভারতের বিশ্বকাপ হিরো যুবরাজ সিংয়ের হাতে। সেই ওভারে ১০ রান দিলেন যুবি।

পরের ওভারে হেনরিকস দিলেন আরো ৭ রান। আস্তে আস্তে ম্যাচ ঝুকে পড়ছে পুনের দিকে। বিপদ এড়াতে ওয়ার্নার বল দিলেন তার প্রধান অস্ত্র মুস্তাফিজকে। মাত্র ৫ রান দিলেন ফিজ।

গ্যালারিতে মুস্তাফিজের নামে তখন গলা ফাটাচ্ছেন যুবরাজের প্রিয়তমা হ্যাজেল কিথ। পুনের ইনিংসের ১৭তম ওভার। ২৪ বলে দরকার ৪২ রান। উইকেটে আছেন ধোনি ও পেরেরা। বল হাতে তৃতীয় ওভার করতে আসছেন মুস্তাফিজ।

ধোনি-পেরেরার চোখে মুখে আত্মবিশ্বাস স্পস্ট। সেই ওভারে ফিজ দিলেন মাত্র ৫ রান। প্রতিবার দৌড় শুরু করেছেন মুস্তাফিজ আর প্রতিবার আসন ছেড়ে দাড়িয়ে পড়েছেন হ্যাজেল। মুস্তাফিজের প্রতি হ্যাজেলের অনুরাগ সবচেয়ে বেশি দেখা যায় ইনিংসের ১৮তম ওভারে।

পুনের জয়ের জন্য দরকার ২২ রান। ধোনি আর পেরেরার ব্যাটে ততক্ষণে আগুন ঝড়ছে। প্রথম ২ বলে চার রান নিলেন ধোনি। তৃতীয় সজোরে ব্যাট চালালেন ধোনি। তবে ফিজের কাটারে পরাস্ত হলেন ধোনি। লাফিয়ে উঠলেন হ্যাজেল। তার কণ্ঠে তখন কেবলই মুস্তাফিজ! মুস্তাফিজ!

শেষ দুই বলেও একইভাবে গলা ফাটালেন হ্যাচেল। শেষ পর্যন্ত ৪ রানে ম্যাচ জিতে নেয় যুবরাজ-মুস্তাফিজের দল হায়দরাবাদ। তবে হ্যাজেলের এমন উলম্ফন ভালো চোখে নেয়নি কেউই। যুবরাজের প্রেমিকা হয়ে মুস্তাফিজের নামে এমন উচ্ছাসকে অনেকেই বাড়াবাড়ি বলছেন।

আর মাঠ থেকে এমন দৃশ্য দেখতে যুবরাজেরও ভালো লাগেনি নিশ্চয়।

উল্লেখ্য, এরই মধ্যে বাগদান হয়ে গিয়েছে যুবরাজ সিংহ ও ব্রিটিশ সুন্দরী হ্যাজেল কিথের। খুব শিগগিরিই বিয়ে করতে যাচ্ছেন এই দুজন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :