সন্ধ্যা ৬:১২, সোমবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ আইপিএল / মুস্তাফিজকে আটকানোর উপায় খুঁজছেন ফ্লেমিং!
মুস্তাফিজকে আটকানোর উপায় খুঁজছেন ফ্লেমিং!
মে ১০, ২০১৬

অভিষেকের পর থেকেই ঝড় তুলেছেন মুস্তাফিজ। পুরো ক্রিকেট বিশ্বের আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন তিনি। দিন যত গড়িয়েছে, তত তিনি নিজেকের তুলে ধরেছেন অন্য উচ্চতায়। চলতি আইপিএলে প্রথম বারের মত অংশ নিয়ে নিজেকে চিনিয়েছেন অন্যভাবে। আজ নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে মুস্তাফিজের বিপক্ষে মাঠে নামছে ফ্লেমিংয়ের পুনে।

আইপিএলে তিকে থাকতে হলে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই পুনের। তবে জয়ের সবচেয়ে বড় বাঁধা মুস্তাফিজ। মুস্তাফিজুর রহমানের গল্পটা যেন ‘এলাম, দেখলাম, আর জয় করলাম’। এখন পর্যন্ত ৯ ম্যাচে নিয়েছেন ১৩ উইকেট। তাই মুস্তাফিজকে আটকানোর উপায় খুঁজছেন পুনে কোচ স্টিভেন ফ্লেমিং।

এ নিয়ে ফ্লেমিং বলেন, মুস্তাফিজ আসলে দারুণ। ও এবারের আসরে যা করে দেখাচ্ছে, সেটা সত্যি অবিশ্বাসও। সে বড় একটা সেনসেশন। আমাদের অবশ্যই এই হুমকি সামলাতে হবে। আমাদের ব্যাটসম্যানরা মুস্তাফিজের বল বিশ্লেষণ করছে কিভাবে সামালানো যায়।

তবে আজকের ম্যাচটা মুস্তাফিজের জন্য বড় একটা পরীক্ষাই। আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচেই দারুণ ধারাবাহিক থাকলেও পুনের সঙ্গে আগের ম্যাচটাতেই মনে রাখার মতো কিছুই করতে পারেননি। ২ ওভারে ২১ রান দিয়েছিলেন। তার জন্য এবারের আসরে ওভারপ্রতি নয়ের বেশি রান দেওয়ার ঘটনা ওই একবারই ঘটেছে। আইপিএলে ওই ম্যাচেই শুধু উইকেটবিহীন ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :