বিকাল ৫:০১, শুক্রবার, ২৮শে জুলাই, ২০১৭ ইং
/ শরীরগঠন / মি.মাসল ম্যানিয়া বডিবিল্ডিং প্রতিযোগিতা শুরু
মি.মাসল ম্যানিয়া বডিবিল্ডিং প্রতিযোগিতা শুরু
মে ৫, ২০১৬

বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সার্বিক টেকনিক্যাল সহযোগিতায় এবং মাসল ম্যানিয়া ফিটনেস ক্লাবের ব্যবস্থাপনায় ও কনফিডেন্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার শুরু হয়েছে দুই দিনব্যাপি “মি.মাসল ম্যানিয়া-২০১৬” শরীরগঠন প্রতিযোগিতা। এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে অনুষ্ঠিত এবারের প্রতিযোগিতায় ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০ কেজি প্লাস মোট ৬টি ওজন শ্রেনীতে বিভিন্ন ক্লাব ও জিম থেকে মোট ৪০জন প্রতিযোগি অংশ গ্রহন করছেন।
বৃহস্পতিবার প্রতিযোগিতার প্রথম দিনে প্রিজাজিং (বাছাই) পর্ব অনুষ্ঠিত হয়। প্রতি গ্রুপ থেকে সেরা ৫জন করে বডিবিল্ডার চুড়ান্ত পর্বে খেলার সুযোগ পান। শুক্রবার বেলা ৩টা থেকে প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হবে।
প্রতিযোগিতায় ছয়টি ওজন শ্রেনীতে যে ছয়জন প্রথম স্থান অধিকার করবেন তাদের নিয়ে অনুষ্ঠিত হবে সেরাদের সেরা পর্ব। এ পর্বে যিনি প্রথম হবেন তার খেতাব হবে “মি. মাসল ম্যানিয়া-২০১৬”। পুরস্কার হিসেবে তিনি প্রাইজমানি পাবেন ৫০ হাজার টাকা ও ক্রেস্ট। এছাড়া প্রতি ওজন শ্রেনীতে ১ম হওয়া বডিবিল্ডার পাবেন ২০ হাজার টাকা করে ও মেডেল, ২য় ১০ হাজার টাকা ও মেডেল ৩য় ৫ হাজার টাকা ও মেডেল। আর ৪র্থ ও ৫ম স্থান অধিকারী পাবেন শুধু মাত্র মেডেল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :