দুপুর ১:৫৪, বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাঠে ফিরছেন শাহাদাত!
মাঠে ফিরছেন শাহাদাত!
মে ২৩, ২০১৬

শিশু ও গৃহকর্মী নির্যাতনের অভিযোগে সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন শাহাদাত হোসেন। তবে গত ১০ মে মানবিক বিবেচনায় তাকে সাময়িক ভাবে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুমতি দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেটে ফেরার অনুমতি পেলেও এখন পর্যন্ত মাঠে নামা হয়নি তার। তবে গাজী গ্রুপের বিপক্ষেই আবার মাঠে ফিরতে পারেন শাহাদাত।

এবারের লিগে দারুণ দলই গড়েছিল আবাহনী। কিন্তু মাঠের পারফরম্যান্স ঠিক তার উল্টো। সাত ম্যাচে মাত্র তিনটি জয় তাদের। বর্তমানে পয়েন্ট তালিকার নবমস্থানে অবস্থান করছে তারা। তাই সুপার সিক্সে খেলা নিশ্চিত করতে হলে বাকি সবকয়টি ম্যাচেই জয় চাই তাদের। তাই গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে দলের বোলিং শক্তি বাড়াতে ফিরতে পারেন শাহদাত।

নিজেকে শতভাগ ফিট দাবি করে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী শাহাদাত বলেন, ‘আমি নিয়মিত অনুশীলন করেছি এবং ম্যাচ খেলার জন্য শতভাগ ফিট রয়েছি। হয়তো পরের ম্যাচে সুযোগ আসতে পারে। যদি আমাকে সুযোগ দেয়া হয় তাহলে আমি আমার সর্বোচ্চটা উজাড় করে দিতে চেষ্টা করবো।’

উল্লেখ্য, নিষেধাজ্ঞাকালীন সময়ে মোহামেডানের হয়ে অনুশীলন করেছিলেন শাহাদাত। অনুমতি পেয়ে আবাহনীর সঙ্গে চুক্তি করেন তিনি। এরপর আবাহনীর দুই ম্যাচ হয়ে গেলেও রিজার্ভ বেঞ্চেই কাটাতে হয়েছে তাকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :