রাত ১০:০২, বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাঠে নামছেন টাইগার ক্রিকেটাররা
মাঠে নামছেন টাইগার ক্রিকেটাররা
মে ১৫, ২০১৬

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডে মাঠে নামছে ছয়টি দল। ভিন্ন তিনটি ভেন্যুতে মাঠে নামবেন জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। ভিন্ন তিনটি ম্যাচে আরও থাকবেন অভিজ্ঞ ও উঠতি তারকারা।
মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মাঠে নামবে মোহামেডান স্পোর্টিং কাব ও প্রাইম দোলেশ্বর। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনীর প্রতিপ কলাবাগান ক্রিকেট একাডেমি। আর দিনের অপর ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট কাবের বিপে লড়বে লিজেন্ডস অব রুপগঞ্জ।
মুশফিকুর রহিমের নেতৃত্বে মোহামেডান ছয় রাউন্ড শেষে ৫টি জয় আর একটি পরাজয় নিয়ে সর্বোচ্চ ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে অবস্থান করছে। অপরদিকে, ফরহাদ রেজা, নাসির হোসেন, আল আমিন, রকিবুল হোসেনদের প্রাইম দোলেশ্বর ৬ ম্যাচের চারটিতে জয় আর দুটিতে পরাজয় নিয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করেছে, অবস্থান পঞ্চম।
ফতুল্লায় তামিম ইকবালের আবাহনীর প্রতিপ হিসেবে মাঠে নামবে মাহমুদুল হাসানের কলাবাগান ক্রিকেট একাডেমি। গতবারের রানার্সআপ আবাহনী ৬ ম্যাচের তিনটি জয় আর তিনটি পরাজয় নিয়ে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে। অপরদিকে, কলাবাগানের দলটি ছয় ম্যাচের কোনোটিতেই এখনও জয়ের মুখ দেখেনি।
এদিকে, বিকেএসপিতে মোশাররফ রুবেল, সৌম্য সরকার, জুনায়েদ সিদ্দিকী, তাইজুল ইসলামদের নিয়ে সাজানো রুপগঞ্জ টেবিলের তৃতীয় স্থানে থেকে মাঠে নামবে। ৬ ম্যাচের চারটিতে জয়, একটিতে পরাজয় আর একটি ম্যাচে টাই করায় রুপগঞ্জের সংগ্রহ ৯ পয়েন্ট। শুভাগত হোমের নেতৃত্বে বর্তমান চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংকের হয়ে মাঠে নামবেন সাব্বির রহমান, রুবেল হোসেন, নুরুল হাসান সোহানরা। ৬ ম্যাচের তিনটিতে জয় আর তিনটিতে পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলে আট নম্বরে রয়েছে প্রাইম ব্যাংক।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :