সকাল ৯:৫৫, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভোগলের টুইট দেখেছেন মাহমুদউল্লাহ
ভোগলের টুইট দেখেছেন মাহমুদউল্লাহ
মে ২, ২০১৬

আইপিএল-এর চলতি আসরে বিধ্বস্ত অবস্থায় আছে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টস। টানা হারের সঙ্গে যুক্ত হয়েছে ইনজুরি। দলটির চার বিদেশি তারকা ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন।
এরই মধ্যে জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইটারে পুনের জন্য বদলি হিসেবে দুজন খেলোয়াড়ের নাম প্রস্তাব করেন। এদের মধ্যে একজন টাইগার অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। আরেকজন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার জনসন চার্লস।
787
এরপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে আইপিএল-এ খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এ বিষয়ে রিয়াদ বলেন, ‘আমি ভোগলের টুইট দেখেছি। তবে এ ব্যাপারে পুনে কর্তৃপক্ষের কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। এ বিষয়ে আমার কিছু জানারও কথা নয়।’ তিনি আরও যোগ করেন, ‘ যদি এমন সুযোগ আসে তবে আইপিএল নিয়ে পরিকল্পনা করা যাবে।’
ইনজুরিতে প্রথমে ছিটকে যান পুনে সুপারজায়ান্টসের ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন। এরপর ছিটকে গিয়েছিলেন ফাফ ডু প্লেসিস। সে তালিকায় নাম লেখান মিচেল মার্শও। সর্বশেষ ছিটকে গেলেন স্টিভেন স্মিথ। মাত্র ৯ দিনের ব্যবধানে চারজন বিদেশি খেলোয়াড়কে হারায় পুনে। পিটারসেনের বদলি হিসেবে উসমান খাজাকে দলে ভিড়িয়েছে তারা। কিন্তু বাকি খেলোয়াড়দের বদলি এখনও ঘোষণা করেনি পুনে।
আইপিএল-এর নবম আসরে ধোনির দল আছে পয়েন্ট তালিকার নিচের দিকে। আট ম্যাচের মাত্র দু’টিতে জয়ের দেখা পেয়েছে তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :