রাত ১২:৪৩, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ আইপিএল / বড় জয়ে সম্ভাবনা টিকিয়ে রাখলেন কোহলিরা
বড় জয়ে সম্ভাবনা টিকিয়ে রাখলেন কোহলিরা
মে ১৯, ২০১৬

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বড় পেয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ জয়ের ফলে শেষ চারের সম্ভাবনা টিকিয়ে রাখলেন গেইল-কোহলিরা। কোহলিদের দেয়া ২১২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৯ উইকেটে ১২০ রান তুলতে সক্ষম হয় পাঞ্জাব।

নির্ধারিত ১৫ ওভারে বেঙ্গালুরু ২১১ রান করলেও পাঞ্জাবের সামনে টার্গেট দাঁড়ায় ১৪ ওভারে ২০৩। পরে ১৪ ওভারের পর আর ব্যাট করতে পারেনি পাঞ্জাব। ফলে বৃষ্টি আইনে পাঞ্জাবকে ৮২ রানে জয়ী ঘোষণা করা হয়। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিরাট কোহলি।

এরআগে ক্রিস গেইল ও বিরাট কোহলির ঝড়ো ইনিংসে রানের পাহাড় গড়ে তোলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এদিন টসে হেরে ব্যাট করতে নামে বেঙ্গালুরু। বৃষ্টিতে দেরিতে খেলা শুরু হওয়ায় ১৫ ওভারে খেলা নির্ধারণ করা হয়।

গেইল ৩২ বলে ৭৩ রান করে আউট হন। ৮টি ছয় ও চারটি চার ছিল তার ইনিংসে। কোহলিও ঝড়ো ইনিংস খেলেন। করেন এবারের টুর্নামেন্টে তার চতুর্থ শতক। ৫০ বলে ১১৩ রান করে আউট হন।

কোহলির ইনিংসেও ৮টি ছয়ের মার ছিল। এছাড়া ১২টি চার মারেন তিনি। শতক পূর্ণ করেন ৪৭ বলে। তবে আজকের ম্যাচে সুবিধা করতে পারেননি এবি ডি ভিলিয়ার্স। দুই বল খেলে কোনো রান না করেই আউট হন তিনি।

লোকেশ রাহুল ৬ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন। ৩টি চার ছিল তার ইনিংসে। এছাড়া ২ বলে ১ রান করে অপরাজিত ছিলেন শেন ওয়াটসন। পাঞ্জাবের সন্দ্বীপ সাহু, কাইল অ্যাবোট ও অক্ষর প্যাটেল একটি করে উইকেট লাভ করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :