দুপুর ১২:০৭, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বোনের এ প্লাস প্রাপ্তিতে আনন্দিত নাসির
বোনের এ প্লাস প্রাপ্তিতে আনন্দিত নাসির
মে ১৪, ২০১৬

ভাইয়ের কারণে বোনও বেশ পরিচিত হয়ে গিয়েছিলেন কিছুদিন আগে। যদিও ঘটনাটা ছিল কিছুটা নেতিবাচক। কিছু মানুষের খারাপ দৃষ্টিভঙ্গির কারণে ক্রিকেটার নাসির হোসেন ক্ষোভ উগড়ে দিয়েছিলেন। নাসিরের আদরের সেই ছোট বোন এবার বসেছিলেন এসএসসি পরীক্ষার পিঁড়িতে।

ফলও ঘোষণা হয়ে গিয়েছে কয়েকদিন আগে এবং ফল জেনে যারপরনাই আনন্দিত নাসিরসহ তার পরিবারের সদস্যরা। এ প্লাস পেয়েছে নাসিরের বোন রূপা। ফেসবুকের মাধ্যমেই সেই আনন্দ নাসির ভাগাভাগি করলেন তার ভক্তদের সঙ্গে।

নাসিরের জন্য গত কিছুদিন কেটেছে বেশ খারাপভাবেই। টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে থাকলেও খেলতে পেরেছিলেন মাত্র একটি ম্যাচ। রহস্যজনক কারণে তাকে বসিয়ে রাখা হয়েছিল সাইডলাইনে। তবে ঢাকা প্রিমিয়ার লিগের মাধ্যমে রানে ফিরতে পেরেছেন বাংলাদেশ জাতীয় দলের এই অলরাউন্ডার। নিজের এই আনন্দঘন সময়ে বোনের সাফল্যেও আপ্লুত নাসির।

সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল ফ্যান পেজে বোনের সাফল্যে আনন্দিত নাসির ১১ মে দেয়া পোস্টে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্! আজ আমাদের পরিবার এর সবাই অনেক অনেক বেশি আনন্দিত, কারন আমাদের আদরের ছোট বোন, আমাদের সকল এর নয়নের মধ্যেমণি (রুপা) এর এস এস সি ফলাফল আজ বের হয়েছে। আর ও পরিক্ষায় GPA-5 (A+) পেয়েছে। আমার বোনের জন্য সবাই দোয়া করবেন।’

প্রিমিয়ার লিগে নাসির খেলছেন প্রাইম দোলেশ্বরের হয়ে। এখনও পর্যন্ত ছয় ম্যাচের মধ্যে চার ম্যাচে ব্যাট করে তিনি করেছেন ১৯৪ রান। উইকেট নিয়েছেন মোট ৫টি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :