দুপুর ১:১৯, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ আইপিএল / বৃষ্টি আইনে ধোনিদের ১৯ রানের জয়
বৃষ্টি আইনে ধোনিদের ১৯ রানের জয়
মে ১৮, ২০১৬

টার্গেট ছিল মাত্র ১২২ রান। এই স্বল্প রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে খেলার মাঝপথে বাগড়া দেয় বৃষ্টি। রাইজিং পুনে সুপার জায়ান্টসের রান যখন ১১ ওভারে ১ উইকেটে ৭৬ তখনই বৃষ্টি শুরু হয়। বন্ধ হয়ে যায় খেলা।

রাত ১২টা পর্যন্ত অপেক্ষার পর ডিএল পদ্ধতিতে পুনেকে ১৯ রানে জয়ী ঘোষণা করা হয়। দলীয় ৩১ রানে একমাত্র উইকেটির পতন ঘটে। এসময় ১৩ বলে ১৯ রান করে আউট হন উসমান খাজা। চারটি চার মারেন তিনি।

অজিঙ্ক রাহানে ৩৬ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। ১টি ছয় ও পাঁচটি চারে সাজানো তার ইনিংস। এছাড়া জর্জ বেইলি ১৮ বলে একটি চারে ৮ রান করে অপরাজিত থাকেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন অশোক ধিন্দা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে পুনের বোলারদের তোপের মুখে ৬ উইকেট হারিয়ে মাত্র ১২১ রান তুলতে সক্ষম হয় দিল্লি ডেয়ারডেভিলস। এদিন দিল্লির ব্যাটসম্যানরা দাঁড়াতেই পারেননি পুনের বোলারদের সামনে।

কুইন্টন ডি কক এবং স্রেয়াশ আয়ার দ্রুত ফিরে যান। তবে করুণ নায়ার একপাশে দাঁড়িয়ে থেকে দলকে টেনে নিয়ে যান। ৪৩ বলে তিনি করেন ৪১ রান। ৫টি বাউন্ডারির মার ছিল তার ইনিংসে।

এছাড়া শেষ দিকে ক্রিস মরিস ঝড় তুলেছিলেন। ২০ বলে তিনি অপরাজিত থাকেন ৩৮ রানে। ১৪ রান করেন জেপি ডুমিনি। পুনের হয়ে ৩টি করে উইকেট নেন অশোক ধিন্দা এবং অ্যাডাম জাম্পা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :