রাত ৮:৩৪, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / বাকি কাজগুলো সম্পন্ন করতে চান সালাউদ্দিন
বাকি কাজগুলো সম্পন্ন করতে চান সালাউদ্দিন
মে ১, ২০১৬

তুমুল প্রতিদ্বন্দ্বিতা। টান টান উত্তেজনা। ক্রীড়াঙ্গনে সবচেয়ে আলোচিত এক নির্বাচনের পর অবশেষে জয়ের মালা তৃতীয়বারের মত পরে নিলেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। রাজধানীর হোটেল র‌্যাডিসনে আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটনকে হারিয়েছেন সালাউদ্দিন। ভোটের ব্যবধান ৩৩। ৮৩ : ৫০।

শুধু সভাপতি পদই নয়, বাফুফের ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে ২টি সদস্য পদ হাতছাড়া হয়েছে প্রতিপক্ষ প্যানেলের কাছে আর একটি সহ-সভাপতি পদসহ ২টি পদ হারাতে হয়েছে স্বতন্ত্র প্রার্থীর কাছে। এছাড়া বাকি পদগুলোতে নিরঙ্কুশ বিজয় হয়েছে কাজী সালাউদ্দিনের সম্মিলিত প্যানেলের।

সারাদিন নির্বাচনসহ নানা প্রকিয়া শেষ করে অবশেষে রাত রাত  সোয়া ১০টায় পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এরপর আনুষ্ঠানিকভাবে নির্বাচনে জয়ের প্রতিক্রিয়া জানান কাজী সালাউদ্দিন। এ সময় তিনি জানান, অনেকদিন দায়িত্ব পালন করেছেন। কিছু কাজ অসমাপ্ত রয়ে গেছে। এ কাজগুলো যেন এই টার্মে করে শেষ করতে পারি।

টানা তৃতীয়বার নির্বাচিত হওয়ার পর কাজী সালাউদ্দিন বলেন, ‘কাউন্সিলরা আমাদের নির্বাচিত করেছেন। আমি আমার ভেতর এবং মন থেকে তাদের কৃতজ্ঞতা জানাই। এত নাটক এবং সব কিছুর পরও তারা প্রমাণ করে দিয়েছে ফুটবল সব চেয়ে বড়। ফুটবলের সত্যবাদীতা সব থেকে বড়। এই দুটি জিনিষ পরিস্কার করে আমাদের এই ২১ জনের প্যানেল তারা নিজেদের হাতে নির্ধারন করে দিয়ে গেছেন।’

টানা তৃতীয়বার নির্বাচিত হওয়ায় দ্বায়িত্ব এখন আরও বেড়ে গেলো সালাউদ্দিনের। তিনি বলেন, ‘আমাকে যে দ্বায়িত্ব দেয়া হয়েছে। সেটা পালনের চেষ্টা করব। আগেই বলেছি এটার আমার শেষ নির্বাচন। যতটুকু পারি গুছিয়ে নিবো, যাতে করে আমার সঙ্গে কমিটিতে যারা আছেন তারা ভবিষ্যতে দ্বায়িত্ব নিয়ে খুব সহজে কাজ করতে পারেন। আমার যে কাজগুলো বাকি আছে, চেষ্টা করব সেগুলো সম্পন্ন করতে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :