সন্ধ্যা ৬:০২, শুক্রবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ফুটবল / প্রীতি ম্যাচে স্পেনের জয়, হেরেছে জার্মানি
প্রীতি ম্যাচে স্পেনের জয়, হেরেছে জার্মানি
মে ৩০, ২০১৬

নলিতোর জোড়া গোলে প্রীতি ম্যাচে জয়ের স্বাদ পেয়েছে বর্তমান ইউরো চ্যাম্পিয়ন স্পেন। ৩-১ গোলে বসনিয়াকে হারিয়ে ইউরো কাপে ভালো করার জ্বালানি পেয়ে গেল দেল বস্কে। তবে ঘরের মাঠে স্লোভাকিয়ার বিপক্ষে হোচট খেয়েছে জার্মানি। ৩-১ গোলে স্লোভাকিয়ার বিপক্ষে হেরেছে জার্মানরা।

সেন্ট গেলেন স্টেডিয়ামে শুরু থেকেই বল নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে স্পেন। গোলও পেয়ে যায় দ্রুত। ১১ মিনিটেই নলিতর গোলে এগিয়ে যায় স্পেন। ১৮ মিনিটে ফ্যাব্রিগাসের পাস থেকে আবারো নলিতোর গোলে উল্লাসে ভাসে স্পেন। জোড়া গোল করে তখনই ম্যাচ বের করে নিয়ে আসে স্পেন। ২২ মিনিটে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন বসনিয়ার এডিন জেকো। ২৯ মিনিটে পাজিনিক এর ক্রসে গোল করে ব্যবধান কমান বসনিয়ার পাহিক। কিন্তু প্রথমার্ধের অন্তিম সময়ে সিলভাকে ফাউল করে লাল কার্ড দেখেন এই গোলদাতা। দশজনের দল নিয়ে বিরতি থেকে ফিরে আরো কোণঠাসা হয়ে পড়ে বসনিয়া। স্প্যানিশদের আক্রমণ রুখে দিতেই যেন বেশি ব্যস্ত ছিলেন তারা। ম্যাচের শেষ মিনিটে পেড্রো গোল করলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্পেন।

hamsik

অন্যদিকে ঘরের মাঠে স্লোভাকিয়ার বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থেকেও ৩-১ গোলে ব্যবধানে হারতে হয় বিশ্ব চ্যাম্পিয়ন্স জার্মানিকে। ১৩ মিনিটে মারিও গোমেজের গোলে এগিয়ে যায় জার্মানি। কিন্তু প্রথমার্ধের শেষ পাঁচ মিনিটে দুই গোল করে জার্মানিকে চমকে দেন হামসিক এবং দুরিস। ৫২ মিনিটে স্লোভাকিয়ার কুচকা আরো একটি গোল করলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয়েরই মাঠ ছাড়ে স্লোভাকিয়া।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :