রাত ১:৫৬, শুক্রবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ হকি / প্রিমিয়ার লিগ হকিতে ঊষা ও মেরিনার্সের জয়
প্রিমিয়ার লিগ হকিতে ঊষা ও মেরিনার্সের জয়
মে ২৭, ২০১৬

গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকিতে দাপুটে জয় অব্যাহত রেখেছে ঊষা ক্রীড়া চক্র। শুক্রবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ঊষা ১১-২ গোলে ওয়ান্ডারার্সকে হারিয়েছে। দিনের অন্য খেলায় মেরিনার্স ৪-১ গোলে বাংলাদেশ স্পোর্টিং কাবকে পরাজিত করে।
শক্তিশালী ঊষার বিপে দুর্বল ওয়ান্ডরার্সের আসলে কিছুই করার ছিল না। তবুও তারা কৃতিত্বের স্বার রেখে দুটি গোল করে। ঊষার জাতীয় ফরোয়ার্ড পুস্কর খিসা মিমো ৬, ১২, ও ৬৫ মিনিটে তিনটি গোল করেন। ঊষার পাকিস্তানি ডিফেন্ডার ও ড্র্যাগ স্পেশালিস্ট আলিম বেলাল গত ম্যাচে করেছিলেন ছয়টি গোল। শুক্রবার ৩১ মিনিটে একটিই গোল করেন তিনি। মো. ইরফান ৪৪, আলি শান ৫৩ ও হাসান যুবাযের নিলয় ৫৯ মিনিটে গোল করে দলকে দেন টানা পঞ্চম জয়। ১৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রযেছে এখন ঊষা।
দিনের অন্য খেলায় মেরিনার্সকে সহজে জিততে দেয়নি বাংলাদেশ স্পোর্টিং কাব। মেরিনার্সকে প্রথম গোলের জন্য অপো করতে হয় ২৮ মিনিট পর্যন্ত। মামুনুর রহমানর চয়ন করেন প্রথম গোলটি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল মেরিনার্স। ৪৩ মিনিটে পাকিস্তানি ফরোয়ার্ড তৌফিক দ্বিতীয় গোলটি করেন। এর দুই মিনিট পরে শফিউল আলম শিশির তৃতীয় গোলটি করলে ভেঙে পড়ে বাংলাদেশ স্পোর্টিংয়ের প্রতিরোধ। ৬৩ মিনিটে চতুর্থ গোলটি করেন মঈনুল ইসলাম কৌশিক। খেলা শেষের চার মিনিট আগে বাংলাদেশ স্পোর্টিংয়ের পে একমাত্র গোলটি করেন মাহবাজ আলী। চার খেলায় মেরিনার্সের এটি দ্বিতীয় জয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :