রাত ৪:৩৭, সোমবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডের সূচি পরিবর্তন
প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডের সূচি পরিবর্তন
মে ৭, ২০১৬

রবিবার থেকে শুরু হওয়ার কথা ছিল ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, অনিবার্য কারণে পঞ্চম রাউন্ডের ম্যাচগুলো একদিন পিছিয়ে দেওয়া হয়েছে। আগের ম্যাচগুলোতে একদিন করে বিরতি থাকলেও পঞ্চম রাউন্ডের প্রথম ম্যাচে কোনও বিরতি রাখা হয়নি।
তবে প্রিমিয়ার লিগের সমন্বয়ক আমিন খান বলেন, ‘অনিবার্য কারণে আমরা রবিবারের ম্যাচ সোমবারে স্থানান্তর করতে বাধ্য হয়েছি। পরের দিনও খেলা রয়েছে। তবে রবিবারে ম্যাচে বৃষ্টি হানা দিলে এটি আগের নিয়মে রিজার্ভ ডেতে স্থানান্তর করা হবে। পরবর্তীতে রিজার্ভ ডের নতুন তারিখ নির্ধারণ করা হবে।’
নতুন তারিখ অনুযায়ী পঞ্চম রাউন্ডের প্রথম দিনের খেলায় আগামী সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে আবাহনী ও লিজেন্ডস অব রূপগঞ্জ। ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি প্রাইম দোলেশ্বর ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তিন নম্বর মাঠে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। তবে পঞ্চম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা আগের প্রকাশিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। ৬ষ্ঠ রাউন্ডের সূচিতেও কোনও পরিবর্তন ঘটেনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :