দুপুর ২:৫৯, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / পরাজয়ের বৃত্তেই কলাবাগান ক্রিকেট একাডেমি
পরাজয়ের বৃত্তেই কলাবাগান ক্রিকেট একাডেমি
মে ১৪, ২০১৬

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ষষ্ঠ রাউন্ডের ম্যাচে সহজ জয় পেয়েছে অলোক কাপালির গাজী গ্রুপ ক্রিকেটার্স। কলাবাগান ক্রিকেট একাডেমিকে ৮ উইকেটে হারিয়েছে গাজী। আর এ জয়ের ফলে ৬ ম্যাচ খেলা কাপালি বাহিনী চতুর্থ জয় তুলে নিল। অপরদিকে, জয়ের মুখ এখনও দেখা হয়নি কলাবাগান ক্রিকেট একাডেমির।

শনিবার (১৪ মে) বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করা কলাবাগান ক্রিকেট একাডেমি ৪৭.৩ ওভার ব্যাট করে ১৮৬ রান তুলতেই গুটিয়ে যায়। ১৮৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৪০.২ ওভার ব্যাট করেই জয় পায় গাজী।

স্বল্প রানে প্রতিপক্ষকে বেঁধে রাখতে বল হাতে ৫ উইকেট নেন গাজীর দলপতি কাপালি। শতক বঞ্চিত হলেও ব্যাট হাতে দারুণ পারফর্ম করেন গাজীর ওপেনার শামসুর রহমান।
BKSP-match
কলাবাগানের হয়ে ইনিংস সর্বোচ্চ ৪৪ রান করেন ভারতের মধ্যপ্রদেশের ব্যাটসম্যান জতিন সাক্সেনা। ৪১ রান করেন দলপতি মাহমুদুল হাসান। ২৫ রান আসে সাত নম্বরে নামা নুরুজ্জামানের ব্যাট থেকে। এছাড়া ওপেনার ইরফান শুক্কুর ২১ ও মাইশুকুর রহমান ২০ রান করেন।

গাজীর হয়ে ১০ ওভারে ৪৪ রান খরচায় ৫টি উইকেট দখল করেন অলোক কাপালি। এছাড়া দুটি উইকেট পান পাকিস্তানের সাঈদ আনোয়ার জুনিয়র এবং মুস্তাফিজুর রহমান।

১৮৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে গাজীর ওপেনার এনামুল হক বিজয় ২৯ রান করে বিদায় নেন। তিন নম্বরে নামা মেহেদি হাসান করেন ৩৯ রান। ওপেনার শামসুর রহমানের ব্যাট থেকে আসে অপরাজিত ৯৫ রান। তার ১২০ বলের ইনিংসে ছিল ৮টি চার আর ৩টি ছক্কার মার।

১৮ রান করে অপরাজিত থাকেন সাঈদ আনোয়ার।

ষষ্ঠ রাউন্ড শেষে ৬ ম্যাচের চারটিতে জয় আর দুটিতে পরাজয় নিয়ে গাজীর সংগ্রহ বেড়ে দাঁড়ালো ৮ পয়েন্ট। অপরদিকে, ৬ ম্যাচের কোনোটিতেই জিততে পারেনি কলাবাগান ক্রিকেট একাডেমি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :