রাত ১২:০৯, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / নারী অজি সাবেক তারকাদের সেরা দলে মুস্তাফিজ
নারী অজি সাবেক তারকাদের সেরা দলে মুস্তাফিজ
মে ২৭, ২০১৬

চলমান আইপিএলের সেরা একাদশ নির্বাচন করেছেন অস্ট্রেলিয়া নারী দলের সাবেক ক্রিকেটার মেল জোনস এবং লিসা স্টালেকার। বর্তমানে দু’জনই ধারাভাষ্যকার হিসেবে বেশ খ্যাতি পেয়েছেন।

আইপিএলের সেরা দল নির্বাচনে এই দুই ধারাভাষ্যকার বাংলাদেশি পেসার মুস্তাফিজকে তাদের নিজ নিজ সেরা দলে রেখেছেন। অস্ট্রেলিয়ার হয়ে ৬১ ওয়ানডে খেলা জোনসের একাদশে টাইগার পেসার বোলিংয়ের সেরা অস্ত্র হিসেবে জায়গা করে নিলেও অজিদের হয়ে ১২৫ ওয়ানডে আর ৫৪টি টি-টোয়েন্টি খেলা লিসার সেরা দলে মুস্তাফিজ রয়েছেন দ্বাদশ ক্রিকেটার হিসেবে।

এবারের আইপিএলে ১৫ ম্যাচে ১৬ উইকেট নেওয়া মুস্তাফিজ প্রসঙ্গে জোনস ব্যাখ্যা করেন, ‘আইপিএলে সবচেয়ে বেশি উত্তেজনা ছড়িয়েছে মুস্তাফিজ। এই পেসার তার অসাধারণ ইকোনোমি রেট ধরে রেখে ব্যাটসম্যানদের দুর্দান্ত ইয়র্কারের ফাঁদে ফেলেন।’

জোনসের সেরা দল:
রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স, ইউসুফ পাঠান, শেন ওয়াটসন, ক্রুনাল পান্ডে, নোমান ওঝা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান, যোগেন্দ্র চাহাল।

কোচ: ব্রাড হগ। উদীয়মান ক্রিকেটার: অ্যাডাম জাম্পা।

স্টালেকার তার দল সাজিয়ে মুস্তাফিজ প্রসঙ্গে জানান, ‘বাংলাদেশি এই বোলারের স্লোয়ার পুরো ক্রিকেট বিশ্বের কাছে কঠিন এক বিষয়। মুস্তাফিজ ১৩৫ কিলোমিটারের বেশি গতিতে সঠিক জায়গায় বল করে যায়। যা প্রতিটি দলের অধিনায়ক আশা করেন।’

স্টালেকারের সেরা দল:
রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স, ক্রুনাল পান্ডে, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল ম্যাকক্লেনাঘেন, অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমার।

দ্বাদশ খেলোয়াড়: মুস্তাফিজুর রহমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :