বিকাল ৩:৩৭, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / থারাঙ্গাকে সরিয়ে শীর্ষে ইমতিয়াজ
থারাঙ্গাকে সরিয়ে শীর্ষে ইমতিয়াজ
মে ১৬, ২০১৬

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে উঠেছেন প্রাইম দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ আহমেদ তান্না। সোমবার মোহামেডানের বিপক্ষে ১২ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হয়েছেন ইমতিয়াজ আহমেদ। খেলেছেন ৮৮ রানের ইনিংস। এদিন সেঞ্চুরি বঞ্চিত হলেও মোহামেডানের উপুল থারাঙ্গাকে টপকে ৬৭.৩৩ গড়ে ৪০৪ রান করে সবার শীর্ষে রয়েছেন তিনি। যেখানে দুটি সেঞ্চুরির পাশাপাশি রয়েছে দুটি হাফসেঞ্চুরিও।
Imtiaz-news
তাইতো সেঞ্চুরি মিস হওয়ায় কিছুটা আক্ষেপ রয়েছে ইমতিয়াজের। ম্যাচ শেষে তিনি বলেন, ‘জয়ের সঙ্গে সেঞ্চুরিটা হলে ভালো লাগতো। আগের ম্যাচে সেঞ্চুরি করে অপরাজিত ছিলাম। এই ম্যাচে আরও একটি সেঞ্চুরি হলে অবশ্যই সেটা আমার জন্য ভালো হতো।’
ইমতিয়াজের পেছনে আছেন মোহামেডানের হয়ে খেলা শ্রীলঙ্কান ক্রিকেটার উপুল থারাঙ্গা (৩৮৬ রান)। তৃতীয় অবস্থানে আছেন ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের অলরাউন্ডার আল আমিন। তার সংগ্রহ ৩৭২ রান।
সোমবার ইমতিয়াজ হোসেনের ৮৮ রানের সুবাদেই সহজ জয় পায় প্রাইম দোলেশ্বর। কয়েকটি উইকেট গেলেও ইমতিয়াজ খেলেছেন সাবলীল ভঙ্গিমায়। দলকে জেতানোর পথে তুলে নেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারের দশম হাফসেঞ্চুরি। চলতি আসরে তার ব্যাট থেকে এসেছে দুটি সেঞ্চুরি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :