রাত ১:০৯, মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ Top News / ডিআরইউ’র পারিবারিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত
ডিআরইউ’র পারিবারিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত
মে ১৩, ২০১৬

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সাংবাদিকদের পরিবারের সদস্যদের নিয়ে প্রথমবারের মত ‘পারিবারিক ক্রীড়া উৎসব-২০১৬’ আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে এ ক্রীড়া উৎসব উদ্বোধন করেন সুইমিং ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন আহমেদ। ডিআরইউ’র সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উৎসবের পৃষ্ঠপোষক মাহফুজা-রাজ্জাক ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাতেমা আক্তার মুন্নি। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।
ডিআরইউ’র আয়োজনে পারিবারিক ক্রীড়া উৎসবে সাতাঁরে সদস্যদের ২৭ জন স্ত্রী এবং হাটা প্রতিযোগিতায় ৩৫ জন স্ত্রী অংশগ্রহণ করেন। এছাড়াও ১০০ ও ২০০ মিটার দৌড় প্রতিযোগিতায় সদস্যদের প্রায় ১০৭ জন সন্তান অংশ গ্রহণ করে। নারী সদস্যদের স্বামীরাও সাতাঁর ও ২০০ মিটার দৌড় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন।
পারিবারিক ক্রীড়া উৎসবে সদস্য স্ত্রীদের সাতাঁরে প্রথম হয়েছেন আফরোজা পারভীন, দ্বিতীয় শাহানারা বেগম এবং তৃতীয় হয়েছেন কারিমা পপি মুন্নি। নারী সদস্যদের স্বামীদের সাঁতার ও দৌঁড়ে প্রথম হন এস এম রেজুয়ান হক। সদস্যদের সন্তানদের (ছোটদের) ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়েছে সুহান তাহির, দ্বিতীয় নাবিদ রহমান তুর্য এবং তৃতীয় হয়েছে রাইসা রহমান। সদস্যদের মেয়ে সন্তানদের (বড়দের) ২০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়েছে এটিএন নিউজের স্পোর্টস এডিটর পরাগ আরমানের মেয়ে শ্রীতমা মাধূর্য প্রভা, দ্বিতীয় সানজাদা কবীর লারা এবং তৃতীয় ফাহমিদা খান আনিকা। সদস্যদের ছেলে সন্তানদের (বড়দের) ২০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়েছে হাসান শাহরিয়ার রিফাত, দ্বিতীয় সাকিব হাসান ইশান এবং তৃতীয় হয়েছে হিমাদ্রী। খবর বিজ্ঞপ্তি



লাইক দিয়ে সঙ্গে থাকুন :