সকাল ১০:৩২, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / টেনিসে আর ফিরবেন না শারাপোভা!
টেনিসে আর ফিরবেন না শারাপোভা!
মে ২০, ২০১৬

ইঙ্গিত দিয়েছিলেন আবারো টেনিসে ফিরে আসবেন তিনি। টেনিসের ‘গ্লামারগার্ল’ বলা হয় তাকে। কিন্তু কয়েকমাস আগেই তার এই উপমাতে কালিমা লেপে দিয়েছে নিষিদ্ধ ‘মেলডোনিয়াম’। ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হওয়ায় টেনিস থেকে সাময়িক নিষিদ্ধ রয়েছেন মারিয়া শারাপোভা। কিন্তু রুশ টেনিস ফেডারেশনের দিল অশনি বার্তা।

বৃহস্পতিবার রাশিয়ান টেনিস ফেডারেশনের প্রেসিডেন্ট বলেছেন, ‘হয়তো আর কখনো খেলায় ফিরতে পারবেন না শারাপোভা। তার বিষয়টি খারাপ অবস্থার মধ্যেই আছে।’

তাহলে কি আর টেনিসে ফিরবেন না শারাপোভা? এ সম্পর্কে অবশ্য তেমন কিছু বলেননি শারাপোভা। ডোপ টেস্টে শারাপোভার দেহে নিষিদ্ধ মেলডোনিয়াম পদার্থের উপস্থিতি প্রমাণ পাওয়া যায়। যে কারণে ১২ই মার্চ থেকে টেনিস থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয় শারাপোভাকে।

তবে এর আগে এ বছরের জানুয়ারিতে নিজের ডোপ টেস্টে পজিটিভ হওয়ার কথা স্বীকার করেছিলেন শারাপোভা। ‘আমি ডোপ টেস্টে ধরা পড়েছি। এর পুরো দায়-দায়িত্ব আমার। আমি আসলে ভুল করেছি। ভক্তদের হতাশ করেছি। যে শাস্তি দেয়া হবে তা আগেই মেনে নিচ্ছি। আশা করি, দ্রুতই আবার কোর্টে ফিরে আসবো।’ এখন সময়েই বলে দিবে শারাপোভা আদৌ টেনিসে ফিরবে কি না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :