রাত ৪:১২, রবিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং
/ আইপিএল / টস জিতে ফিল্ডিংয়ে মুস্তাফিজের হায়দারাবাদ
টস জিতে ফিল্ডিংয়ে মুস্তাফিজের হায়দারাবাদ
মে ২২, ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্স হায়দারাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মুস্তাফিজের হায়দারাবাদের জন্য এই ম্যাচটি টেবিলের শীর্ষে ওঠার লড়াই হলেও সাকিবের কলকাতার জন্য অনেকটা বাঁচা মরার ম্যাচ। প্লে-পফ নিশ্চিত করতে এই ম্যাচ জিততেই হবে কেকেআরকে।

ইনজুরির কারণে এই ম্যাচেও খেলছেন না কেকেআরের ভরসার প্রতীক আন্দ্রে রাসেলকে। দু দলের রয়েছে পরিবর্তন। ইয়ন মরগানের পরিবর্তে হায়দারাবাদ দলে ফিরেছেন কেন উইলিয়ামসন। অন্যদিকে মরনে মরকেলের পরিবর্তে কলিন মুনরো এবং পীযূষ চাওলার পরিবর্তে কুলদিপ যাদবকে দলে নিয়েছে কলকাতা। কলকাতার হয়ে আজকেও খেলছেন নামছেন সাকিব। আশীষ নেহরার ইনজুরিতে এ ম্যাচেও হায়দারাবাদের বোলিং বিভাগের দায়িত্ব থাকবে মুস্তাফিজের উপর।

কলকাতা নাইট রাইডার্সঃ
রবীন উথাপ্পা, গৌতম গম্ভীর, মানিষ পাণ্ডে, সুর্যকুমার যাদব, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, জ্যাসন হোল্ডার, ব্র্যাড হগ, কলিন মুনরো, কুলদিপ, উমেষ যাদব।

সানরাইজার্স হায়দারাবাদঃ
ডেভিড ওয়ার্নার, শেখর ধাওয়ান, ময়সেস হেনরিকস, যুবরাজ সিং, নামাজ ওঝা, দীপক হোড্ডা, কেন উইলিয়ামসন, কারন শর্মা, ভুবনেশ্বর কুমার, বারিন্দর স্রান, মুস্তাফিজুর রহমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :